টলিউড

মদন মিত্র আর রচনা ব্যানার্জীর মাখামাখি ছবি দেখে কটাক্ষের বন্যা নেট দুনিয়ায়!

দুর্গাপুজো শেষ হয়ে গেলেও এখনো পুজোর রেশ কাটেনি। পুজোকে কেন্দ্র করে তোলা সেলবদের নানা ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। সেই রকম‌ই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দুর্গা পুজোয় কলকাতার পুজো মণ্ডপে একাধিক তারকারা আসেন, সম্প্রতি সেরকমই একটি পুজো মণ্ডপে একসাথে এসেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা রচনা ব্যানার্জী ও কামারহাটির বিধায়ক মদন মিত্র। তারপর মদন দা আর রচনার একসাথে তোলা ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন : কোয়েলের স্টারডমের কাছে পাত্তা পেল না “জগদ্ধাত্রী” অঙ্কিতা! প্রকাশিত হলো মহালয়ার টিআরপি তালিকা

মদন দা মানেই সব সময় কালারফুল আর দুর্গাপুজোর আগমনী থেকে দশমী হোক বা অন্য কোন পুজো অনুষ্ঠান মদন দার উপস্থিতি যেন সেই অনুষ্ঠানকে আরো বেশি কালারফুল করে তোলে। তাই যেখানেই মদন দা থাকে যে অনুষ্ঠানেই মদন দা থাকে, সেই অনুষ্ঠান ভাইরাল হয়ে যায় নিমেষেই আর মদন দার সাথে যদি টলি পাড়ার কোনো সুন্দরী অভিনেত্রী থাকে, তাহলে তো আর কথাই নেই। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে একটি পুজো প্যান্ডেলের সামনে দাঁড়িয়ে রয়েছেন মদন দা আর রচনা ব্যানার্জী।

আরও পড়ুন : অনির্বাণ-মধুরিমার দাম্পত্যে চিড়? মুখ খুললেন অনির্বাণ

রচনা একটি লাল রঙের শাড়ি পরেছেন সাথে সোনার গহনা আর মানানসই মেকআপ করেছেন, অন্যদিকে মদন দা পরেছেন কালো রংয়ের পোশাক সাথে চোখে কালো চশমা। দুজনকে বেশ সুন্দর লাগছে। যদিও এই ছবি দেখে বেশ কিছু মানুষ যেমন প্রশংসা করেছেন তেমনি অনেকে কটাক্ষ‌ও করেছেন।

সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে রচনার কানে কানে মদন দা কিছু বলছেন, এটা যেহেতু কোন ভিডিও বা রিল নয় সেই কারণে মদন দা রচনা কে কী বলছেন তা জানা যায়নি তবে এই ছবি নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে, বক্তব্যটা কী ছিলো বোঝা না গেলেও এটা বোঝা যাচ্ছে যে, মদন দা হাসির কিছু বলেছিলেন সেই কারণেই রচনা ব্যানার্জী কথাটি শুনে বেশ হাসেন, প্রসঙ্গত উল্লেখ্য কামারহাটির বিধায়ক মদন মিত্র সম্প্রতি ও lovely ছবির মধ্য দিয়ে রূপোলী পর্দার জগতে প্রবেশ করেছেন আর প্রথম অভিনয়েই সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh