বাংলা সিরিয়াল

সন্তানদের কাছে হারাটাও আনন্দের”, ফ্যামিলি ড্রামার ইতি টেনে প্রকাশ্যে “বাবা” সিরিয়ালের প্রোমো

আজকালকার বাংলা সিরিয়াল মানেই হলো, কুট কাচালি ঝগড়া অশান্তি কিংবা শাশুড়ি আর বৌমার মধ্যে ধুন্ধুমার কান্ড। মূলত ফ্যামিলি ড্রামাকে কেন্দ্র করে আবর্তিত হয় বেশিরভাগ ধারাবাহিক। দর্শকরা অবশ্য তার মধ্যে থেকেই নিজেদের বিনোদনের রসদ খুঁজে নেন। তবে এবার ভিন্ন স্বাদের ধারাবাহিক আসতে চলেছে স্টার জলসার পর্দায়। ধারাবাহিকের নাম হলো “বাবা”। ইতিমধ্যেই তার প্রোমো প্রকাশ্যে এসেছে। মেগা সিরিয়ালের গল্পে এবার যোগ হচ্ছে নতুন মাত্রা।

দর্শকদের স্বাদবদলের জন্য স্টার জলসায় শুরু হতে চলেছে এক ঝাঁক ধারাবাহিক। তাই আজকাল আর যে কোন ধারাবাহিককে যেনতেনও প্রকারের নানা গল্প দিয়ে বাড়িয়ে দীর্ঘদিন ধরে চালানোর থেকে, কম সময়ের মধ্যে ভালো ধারাবাহিক শেষ করে দেওয়ার মতো ঘটনা ঘটছে। লাভ বিয়ে আজকাল, তোমাদের রানী কিংবা জল থৈথৈ ভালোবাসার মতো ধারাবাহিক গুলিতে নতুন মুখেদের আনা হয়েছে।

আজকাল নারী কেন্দ্রিক ধারাবাহিক গুলো বেশ জনপ্রিয়তা পাচ্ছে। মূলত বাস্তবসম্মত ঘটনার উপর ভিত্তি করে এই ধারাবাহিক গুলো চলছে। তবে সে যাই হোক না কেন, সপ্তাহের শেষে কিন্তু টিআরপি তালিকা বলে দেয় কোন ধারাবাহিকের স্থান এখন কোথায় রয়েছে। সম্প্রতি একটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখানো হচ্ছে, ডাক্তারি পাস করা কোন এক মেয়ের স্বপ্ন ফটোগ্রাফি করা। বাবা সেসব চায়না।

এরপর ফটোগ্রাফির নেশায় ঘর ছাড়ে মেয়ে। ফটোগ্রাফির নেশা ছাড়তে পারেনি সে। পেশায় ডাক্তার হলেও ফটোগ্রাফির নেশার জন্য সংবাদপত্রের জায়গা করে নেয় মেয়েটি। তারপর নিজের ভুল বুঝতে পেরে, বাবা হাসপাতালে আসে মেয়ের কাছে ক্ষমা চাইতে। তবে কি সত্যিই নতুন ধারাবাহিক আসছে স্টার জলসায়? না, আসলে এটি বাংলাদেশের একটি ধারাবাহিক। এডিট করে স্টার জলসার নাম বসানো হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh