বাংলা সিরিয়াল

যেমন রূপ তেমন গুন শ্রীতমা ভট্টাচার্যের, পুতুলের গানে মুগ্ধ নেটপাড়া!

শ্রীতমা ভট্টাচার্য, টেলিভিশন জগতের জনপ্রিয় একজন অভিনেত্রী। বর্তমানে তিনি জি বাংলার “কার কাছে কই মনের কথা” ধারাবাহীকে পুতুল নামক একটি চরিত্রে অভিনয় করছেন। প্রথম দিকে বেশ কয়েকটা ধারাবাহিকের নায়িকা হিসেবে অভিনয় করলেও, পরে খলনায়িকা সহ বিভিন্ন পার্শ্ব চরিত্রে নজর কেড়েছেন এই অভিনেত্রী। স্টার জলসার মা ধারাবাহিক থেকে শুরু করে ইচ্ছে নদী, শুরু থেকে আজ পর্যন্ত শ্রীতমার অভিনয় মন জিতে নিয়েছে দর্শকদের।

তবে শ্রীতমা শুধুমাত্র একজন শিল্পী এমনটাই নয়, বর্তমানে তিনি রাজনীতিতেও যোগদান করেছেন। তবে তার অভিনয় সহ রাজনৈতিক ক্যারিয়ারের বিষয়গুলি সকলেই জানলেও, একটা ব্যাপার হয়তো অনেকেই জানেন না। অভিনয়ের পাশাপাশি গানের গলাও দারুণ শ্রীতমার। তিনি দারুন সুন্দর গান করতে পারেন। নিজের সেই প্রতিভার প্রকাশ এবার নিজেই ঘটালেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য।

“কার কাছে কই মনের কথা” ধারাবাহিকে শিমুলের ননদের চরিত্রে অর্থাৎ পুতুল হিসেবে অভিনয় করছেন শ্রীতমা। সেখানে দেখানো হয়েছে, তার নাকি গানের গলার খুব ভালো। একটু অ্যাবনর্মাল হলেও ভালো গান গায় পুতুল। কিন্তু ক’জন জানতেন যে, বাস্তবে পুতুল অর্থাৎ শ্রীতমার গানের গলাও কম সুন্দর নয়। নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন পর্দার পুতুল। ওই ভিডিওতেই দেখা যাচ্ছে যে কোন একটি অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে হিন্দি গান গাইছেন শ্রীতমা।

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী অনেকেই থাকেন। তেমনি একজন হলেন শ্রীতমা ভট্টাচার্য। টেলিভিশনের দারুণ অভিনয় করার পাশাপাশি বেশ কিছু ওয়েব সিরিজ অভিনয় করেছেন তিনি। এদিকে তালে তাল মিলিয়ে মঞ্চে গান গাইতেও দেখা যাচ্ছে অভিনেত্রীকে। পর্দার মতো বাস্তবেও খুব ভালো গান গেয়েছেন শ্রীতমা। শ্রীতমার এমন ভিডিও দেখে সকলেই তাঁর প্রশংসা করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh