টলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! লুচি ভাজলেন, সুজি বানালেন সাথে আরও কি কি বানালেন? সিঙ্গাপুরের বাড়িতে লক্ষ্মীপূজোয় জমিয়ে আনন্দ করলেন ঋতুপর্ণা

কলকাতায় থাকতে পারেননি তো তাতে কি? সিঙ্গাপুরের বাড়িতেই মা লক্ষ্মীর আরাধনায় মেতে উঠলেন টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নিয়ম উপাচার মেনে কোজাগরি লক্ষ্মীপূজো করার পাশাপাশি এদিন নিজের হাতে ভোগ রান্না করেছেন অভিনেত্রী।

কোজাগরী লক্ষ্মীপুজোর দিন ঘরে ঘরে নিয়ম করে লক্ষ্মী পুজো করা হয়। দেশে না থাকলেও লক্ষীপূজায় কোন ত্রুটি রাখলেন না ঋতুপর্ণা।

আরও পড়ুন : পিঙ্ক বিকিনিতে হট অবতারে শ্রাবন্তী! সঙ্গে ছেলে আর হবু বৌমা দামিনী

লক্ষ্মীপূজো বলে কথা, তাই ঋতুপর্ণা নিজের হাতে লুচি ভেজেছেন, সুজি বানিয়েছেন, আবার নাড়ু পাকিয়েছেন। এছাড়াও মিষ্টি ফলমূল তো ছিলই। এদিন অভিনেত্রী নিজেও সেজেছিলেন লাল পাড় সাদা শাড়ি পড়ে বাঙালি সাজে, হাতে সোনার বালা আর সুন্দর গয়নায় সেজেছিলেন তিনি।

আর কপাল জুড়ে ছিল বড় লাল টিপ। ফলমূল মিষ্টি আলাদা আলাদা পেটে সাজিয়ে, ধূপ ধুনো জ্বালিয়ে, প্রদীপ জ্বালিয়ে, কোজাগরী লক্ষ্মী পূজায় মেতে ওঠেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

কোজাগরী লক্ষ্মী পূজা থেকে শুরু করে ভোগ বানানো এই সব কিছুর ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ক্যাপশনে লিখেছেন, “কোজাগরী লক্ষ্মীপুজো”। তিনি আরো লিখেছেন, “এসো মা লক্ষ্মী, বসো ঘরে” ক্যাপশানে। সোশ্যাল মিডিয়ায় লক্ষ্মী পূজার ভোগ বানানোর ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

সিঙ্গাপুরে থেকেও এত সুন্দর করে লক্ষ্মী পূজার আয়োজন দেখে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেট নাগরিকরা। ঋতুপর্ণার সাজ পোশাক দেখে অনেকেই লিখেছেন, “রূপে লক্ষ্মী গুনে সরস্বতী”।

দুর্গাপুজোর সময় কলকাতাতেই ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। স্বামী সঞ্জয় চক্রবর্তী আর তাঁদের মেয়ে ঋষণাকে নিয়ে বেশ আনন্দে পুজো কাটিয়েছেন তিনি। পুজো মণ্ডপে স্বামী এবং মেয়ের সঙ্গে বসে ছবিও পোস্ট করেন অভিনেত্রী। এমনকি বিজয়া দশমীর দিনেও কলকাতাতেই ছিলেন তিনি।

আনন্দে মেতে উঠে সিঁদুর খেলায় অংশগ্রহণ করেছিলেন। আবার প্রসেনজিতের বাড়ির বিজয়া পার্টিতেও ছিলেন ঋতুপর্ণা। এরপরে সিঙ্গাপুরে গিয়ে লক্ষ্মী পূজার আয়োজন করেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh