টলিউড

রচনাকে জড়িয়ে ধরলেন প্রসেনজিৎ! আবারো কি একসাথে দুজনকে পর্দায় দেখা যাবে? শুরু জল্পনা

এক সময়কার বাংলা সিনেমার সুপার হিট জুটি ছিল প্রসেনজিৎ আর রচনা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর রচনা বন্দ্যোপাধ্যায় দুজনে একসঙ্গে যে কতগুলো সিনেমা করেছেন তা অনেকেই জানেন। একাই একশ, চাওয়া পাওয়া, অন্যায় অত্যাচার, ত্যাগ থেকে শুরু করে, সেই লিস্টে রয়ে গিয়েছে আরো একাধিক সিনেমা।

টলিউডের এক সময়কার এই জনপ্রিয় জুটিকে বহুদিন একসাথে দেখা যায় না। তবে এবার অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটলো বলাই বাহুল্য।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পক্ষ থেকে আয়োজিত বিজয়া দশমীর গেট টুগেদারে একসঙ্গে ধরা দিলেন রচনা এবং বুম্বাদা। একে অপরকে জড়িয়ে ধরে ছবি তোলেন দুজনে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রচনা ক্যাপশনে লেখেন “সব থেকে ড্যাশিং, হ্যান্ডসাম, চার্মিং হিরো। অনেক ধন্যবাদ প্রসেনজিৎ এত সুন্দর একটা সন্ধ্যা উপহার দেওয়ার জন্য।

আরও পড়ুন : সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! লুচি ভাজলেন, সুজি বানালেন সাথে আরও কি কি বানালেন? সিঙ্গাপুরের বাড়িতে লক্ষ্মীপূজোয় জমিয়ে আনন্দ করলেন ঋতুপর্ণা

তুমি সত্যিই প্রমাণ করে দিলে যে জীবন শুরুই হয় ৫০ এর পর থেকে। খুব ভালো থেকো ইশ্বর মঙ্গল করুন।”

তবে শুধুমাত্র প্রসেনজিতের সঙ্গে ছবি তুলেছেন রচনা এমনটা নয়। সেদিন প্রসেনজিতের বাড়িতে আয়োজিত গেট্টুগেদারে উপস্থিত ছিলেন টলিউড জগতের বহু অভিনেতা অভিনেত্রীরা। যিশু সেনগুপ্ত এবং শুভাশিস মুখোপাধ্যায়ের সঙ্গেও ছবি তুলেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তবে অবশ্যই সঙ্গে ছিলেন প্রসেনজিৎ। অমৃতা চট্টোপাধ্যায়ের সঙ্গেও ছবি তোলেন রচনা।

কোঅর্ড সেট পরে এদিন প্রসেনজিতের বাড়ির পার্টিতে এসেছিলেন রচনা। সাদা প্রিন্টের পোশাকে দেখা গেল অভিনেত্রীকে। মিমি চক্রবর্তী এবং যিশুর সঙ্গেও পোজ দিয়ে ছবি তোলেন রচনা। কালো পঞ্জাবি পাজামা পরে দেখা গেল যীশুকে।

এদিকে গোলাপি টপ এবং রিপড জিন্স পরেছিলেন মিমি। কোয়েল মল্লিক, ঐন্দ্রিলা সেনও ছিলেন সঙ্গে। ছাই রঙের একটি শাড়ি পরে দেখা গেলো পর্দার মিতিন মাসীকে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh