টলিউড

৪ ছেলে হবে, আর ৮ মেয়ে”, ভবিষ্যৎবাণী শুনে কপালে হাত শুভশ্রীর

অন্তঃসত্ত্বা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তীর কোল আলো করে আসতে চলেছে দ্বিতীয় সন্তান। পুরোটাই প্ল্যান করে দ্বিতীয় সন্তানকে পৃথিবীর আলো দেখাতে চান বলে জানিয়েছেন রাজ শুভশ্রী দুজনেই।

প্রেগন্যান্সির প্রতিটা মুহূর্ত দারুনভাবে উপভোগ করছেন শুভশ্রী। তবে প্রেগনেন্সির কারণে তিনি কিন্তু কাজ ছেড়ে দেননি। বরং ডান্স বাংলা ডান্সের শুটিংয়ে আসার পাশাপাশি বেশ কয়েকটা বিজ্ঞাপনের শুটিং করেছেন তিনি।

কিছুদিন পর রাজ-শুভশ্রীর ঘর আলো করে আসতে চলেছে ইউভানের ভাই কিংবা বোন। যদিও দ্বিতীয়বার কন্যার সন্তান চান শুভশ্রী।

কিন্তু সব দায়িত্ব তো ভগবানের হাতে। আগে থেকে কিছুই বলা যায় না। শুভশ্রী নিজেও জানতে চান তার ছেলের পর কি এবার মেয়ে হবে? তার মতোই তার অনুরাগীরাও জানতে চাইছেন সেই কথা। অবশেষে প্রকাশ্যে এলো সেই নিয়ে ভবিষ্যৎবাণী।

ডান্স বাংলা ডান্সের তিন বিচারকের ভবিষ্যৎ বাণী উঠে এলো এবার। কেকে আর সাকী। তাতে বলা হয়, আজ থেকে বছর ১৫ পর একটা সুন্দর বাড়ি হবে শুভশ্রীর। সেখানে রাজ আর শুভশ্রীর সঙ্গে থাকবে তাদের দুষ্টু মিষ্টি ৪ জন ছেলে, আর গোলুমোলু ৮ জন মেয়ে।

আরও পড়ুন : রচনাকে জড়িয়ে ধরলেন প্রসেনজিৎ! আবারো কি একসাথে দুজনকে পর্দায় দেখা যাবে? শুরু জল্পনা

একথা শুনে চোখ কপালে ওঠার জোগাড় শুভশ্রীর। মিঠুন চক্রবর্তী বলেন, “ওটা তো আর বাড়ি থাকবে না”। তারপর সকলেই এই কথা শুনে বেশ মজা পান।

কেকে আর তার বউ সাকী অবশ্য রাজ চক্রবর্তীকে যমরাজ চক্রবর্তী বলে উল্লেখ করে। তাদের এমন ভবিষ্যৎ বাণীতে সকলেই খুব মজা পায়। শুরু হয়ে যায় হাসাহাসি।

পুরোটাই হয়েছে মজার ছলে। আর সেটা দেখে বেশ আনন্দ পেয়েছে রাজশ্রী জুটির ভক্তরা। সন্তানের জন্ম দেওয়ার দিনক্ষণ আর এগিয়ে আসছে শুভশ্রীর সামনে। আট মাস পুরোনো হয়ে নয় মাসে পদার্পণ করতে চলেছেন তিনি।

আরও পড়ুন : সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! লুচি ভাজলেন, সুজি বানালেন সাথে আরও কি কি বানালেন? সিঙ্গাপুরের বাড়িতে লক্ষ্মীপূজোয় জমিয়ে আনন্দ করলেন ঋতুপর্ণা

Back to top button

Ad Blocker Detected!

Refresh