বাংলা সিরিয়াল

মেঘ এত তাড়াতাড়ি এত দিনের অপমান ভুলে ফিরে গেলো কী করে?এটাই কেমন লাগছে!’ইচ্ছে পুতুলের প্রোমো নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সৌরনীলের মা মীনাক্ষী দেবী অবশেষে নিজের ভুল বুঝতে পারলেন! গিনি তার বাড়িতে এসে সমস্ত সত্যি কথা বলে দিল,রূপের আসল চেহারা সকলের সামনে প্রকাশ করলো আর বাড়ি শুদ্ধ সকল সামনে ময়ূরীর পর্দা ফাঁস করলো! বাড়ির সবার সামনে গিনি বললো, আমার জীবন শেষ করার সাথে সাথে দাদাভাই আর মেঘের জীবন‌ও শেষ করেছ তুমি ময়ূরী দি।

আরও পড়ুন : ৪ ছেলে হবে, আর ৮ মেয়ে”, ভবিষ্যৎবাণী শুনে কপালে হাত শুভশ্রীর

এই কথা শুনে ময়ূরী চিৎকার করে বললো, তুমি মিথ্যা কথা বলছো। সৌরনীলের মাকে গিয়ে বলতে থাকলো,গিনি সব মিথ্যে কথা বলছে! তখন মীনাক্ষী দেবী ঠাস করে এক চড় মারেন ময়ূরীকে আর মেঘের কাছে গিয়ে নিজের সব ভুল স্বীকার করে নেন এবং মেঘকে বরণ করে ঘরে তোলেন। মেঘের চোখ ছল ছল করে ওঠে আর সে বলে আমি জানতাম একদিন সত্যের জয় হবেই মা।

ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শক যখন উচ্ছ্বসিত তখন অনেকেই এই প্রোমো টি মানতে পারছেন না। অনেকের বক্তব্য হলো এই যে, এত তাড়াতাড়ি মীনাক্ষী দেবী আসল মানুষ চিনে ফেললেন এটা মানা যাচ্ছে না! মীনাক্ষী দেবীর একটু শিক্ষা হওয়ার দরকার ছিলো! একই সাথে এত কিছুর পর সমস্ত অপমান ভুলে মেঘের শ্বশুর বাড়ি ফিরে যাওয়াটাও অনেকে মেনে নিতে পারছেন না। অনেকের বক্তব্য এত তাড়াতাড়ি মেঘের সবকিছু ভুলে যাওয়া ঠিক নয়।

আরও পড়ুন : রচনাকে জড়িয়ে ধরলেন প্রসেনজিৎ! আবারো কি একসাথে দুজনকে পর্দায় দেখা যাবে? শুরু জল্পনা

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইচ্ছে পুতুলের প্রোমোটা সবই ঠিক আছে কিন্তু মেঘ এত দিনের অপমান ভুলে আবার ওই বাড়িতে ঢুকছে এটাই কেমন লাগলো। কি মনে হয় মেঘের বাবা সাপোর্ট করবে??”

Back to top button

Ad Blocker Detected!

Refresh