বাংলা সিরিয়াল

পদ্মনাগের হাত থেকে মা রক্ষা করলো রামপ্রসাদকে আর যারা সাপ এনেছিল তাদের‌ই তাড়া করলো সাপ! যেমন কর্ম তেমন ফল রামপ্রসাদ দেখে মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ। এই ধারাবাহিক শাক্ত সাধক রামপ্রসাদের জীবনী নিয়ে গড়ে উঠেছে।

যে সময় সকলে মনে করতেন মা কালীর আরাধনা করতে গেলে সংসার ছেড়ে ঘরের বাইরে বের হতে হয় সেই সময় রামপ্রসাদ মাতৃ সাধক রূপে পরিচিতি পেয়েছিলেন এবং প্রমাণ করে দিয়েছিলেন যে মায়ের আরাধনা করবার জন্য সব সময় সংসার ত্যাগের প্রয়োজন হয় না, সাধন শক্তি থাকলে ঘরে বসেও মায়ের আরাধনা করা সম্ভব। রামপ্রসাদের এই মাতৃ আরাধনায় সঙ্গী হয়েছিলেন তার স্ত্রী সর্বাণী।

কথিত আছে রামপ্রসাদের মেয়ের রূপে মা কালী তার ঘরে এসে তাকে দর্শন দিয়েছিলেন। এ ছাড়া রামপ্রসাদের গান শুনবার জন্য স্বয়ং মা কালী মুখ ঘুরিয়ে বসেছিলেন। রামপ্রসাদের সাধক রামপ্রসাদ হয়ে ওঠার পেছনে অনেক বড় অবদান ছিল রামপ্রসাদের বাবার, তিনিও সবসময় তার ছেলের ইচ্ছাকে অনেক বেশি গুরুত্ব দিতেন। অন্যদিকে স্ত্রী হয়েও সর্বাণী কখনো রামপ্রসাদকে রোজগারের জন্য তাগাদা করেনি , বরং স্বামীর ধর্ম পথের সহায়ক হয়ে উঠেছে সে।

আরও পড়ুন :  মেঘ এত তাড়াতাড়ি এত দিনের অপমান ভুলে ফিরে গেলো কী করে?এটাই কেমন লাগছে!’ইচ্ছে পুতুলের প্রোমো নিয়ে বলছেন দর্শক!

এই সকল ঘটনারই প্রতিফলন দেখা যাচ্ছে রামপ্রসাদ ধারাবাহিকে। সম্প্রতি রামপ্রসাদ ধারাবাহিকে এমন একটি ট্র্যাক এসেছে যে ট্র্যাক দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠছেন দর্শক। অন্যের জন্য কবর খুঁড়লে যে আদতে সেই কবর নিজের জন্যই খনন করা হয়,তাই প্রমাণ করে দিচ্ছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে, রামপ্রসাদের বিরুদ্ধে যখনই কোনো ষড়যন্ত্র করা হয়েছে, মা কালী তখন‌ই তার সহায়ক হয়েছে আর ষড়যন্ত্রকারীর শাস্তি হয়েছে,এইবার‌ও ঠিক এমনটাই হয়েছে, রামপ্রসাদ কে মারবার জন্য সাপ আনা হয়েছিলো।

পদ্মের মধ্যে লুকিয়ে থাকা সেই সাপ দেখে সবাই যখন আঁতকে উঠেছে তখন রামপ্রসাদ মাতৃ আরাধনায় লিপ্ত,আবার মায়ের আঞ্জাতেই সেই সাপ রামপ্রসাদের হাতে থাকা পদ্মের থেকে অদৃশ্য হয়ে গেল আর দেখা দিল সেই শ্রীমন্ত মশাইকে, যারা আসলে রামপ্রসাদের ক্ষতি করতে চেয়েছিল এবং সাপ এনেছিল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
মা পদ্মনাগের হাত থেকে রক্ষা করলো রামপ্রসাদকে
আর অন্য দিকে শ্রীমন্ত মশাইকে মৃত্যুর ভয় কতটা ভয়ঙ্কর তা বুঝিয়ে দিলো
যেই সাপ রামপ্রসাদকে মা”রার জন্য এনেছিল… মা সেই সাপই শ্রীমন্ত মশাই এর কাঁধে উঠে বসেছে
যেমন কর্ম তেমন ফল….. বেশ হয়েছে”

আরও পড়ুন : সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! লুচি ভাজলেন, সুজি বানালেন সাথে আরও কি কি বানালেন? সিঙ্গাপুরের বাড়িতে লক্ষ্মীপূজোয় জমিয়ে আনন্দ করলেন ঋতুপর্ণা

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh