বাংলা সিরিয়াল

বর্ষার গঙ্গায় ডুবে যাওয়া ঠাম্মিকে পর্ণা বাঁচায় আর শীতের মৌসুমে জল যখন কম তখন সেই পর্ণাই ডুবে যাচ্ছে! নিম ফুলের মধু নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’।এই ধারাবাহিকে দেখা যায় যৌথ পরিবারের স্বপ্ন দেখে বড় হওয়া পর্না অনেক স্বপ্ন নিয়ে দত্ত বাড়ির বউ হয়ে যায়।

কিন্তু দত্ত বাড়িতে বউ হয়ে আসার পর সে আসলে বাস্তবের মাটিতে পা রাখে সে বুঝতে পারে গল্প উপন্যাসে যৌথ পরিবারকে যেমন ভাবে তুলে ধরা হয় বাস্তবে যৌথ পরিবারের মধ্যে অনেক জটিলতা আছে এবং এই জটিলতা গুলোই আস্তে আস্তে খুলতে শুরু করে সে। শুরু হয় তার নতুন লড়াই।

জনপ্রিয় এই ধারাবাহিকে কিছুদিন আগে একটি ট্র্যাক এসেছিলো, যেখানে দেখা যায় যে, পর্ণা জলে পড়ে যায় আর ডুবে যেতে থাকে, সেই সময় তাকে জল থেকে উঠে আসতে সাহায্য করে সৃজন। সৃজন নিজে পর্নাকে কোলে করে জল থেকে তুলে আনে, এখন কথা হচ্ছে যে পর্না সাঁতার জানে যে পর্ণা নিজেই ধারাবাহিকের প্রথম এপিসোডে ঠাম্মিকে জল থেকে ডুবে যাওয়া থেকে বাঁচিয়েছিল সেই পর্ণাই কিনা ডুবে যাচ্ছে! আর তাকে বাঁচাচ্ছে সৃজন! দর্শকদের মধ্যে অনেকেই এই বিষয়টি নিয়ে হাসাহাসি করেছেন।

অনেকের বক্তব্য ছিল যে, এপিসোড এর মধ্যেই বলে দেওয়া হয়েছে পর্ণা সাঁতার জানে এবং সেই কারণে তার শাশুড়ি সৃজনকে জলে নামা থেকে আটকাতেও চেয়েছে, অন্য দিকে পর্নাও বারবার বলেছে তার কাপড় জলের মধ্যে পেঁচিয়ে যাচ্ছে, তার পা শাড়িতে আটকিয়ে যাচ্ছে,তাই সে চাইলেও উঠে আসতে পারছে না। কিন্তু অনেকেই এটিকে নিয়ে ট্রোলিং করেছেন।

আরও পড়ুন : পদ্মনাগের হাত থেকে মা রক্ষা করলো রামপ্রসাদকে আর যারা সাপ এনেছিল তাদের‌ই তাড়া করলো সাপ! যেমন কর্ম তেমন ফল রামপ্রসাদ দেখে মুগ্ধ দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই বিষয়টা নিয়ে মজা করে লিখেছেন যে,“প্রথম এপিসোডে বর্ষায় যখন গঙ্গায় অনেক বেশী জল ছিল তখনই পর্ণা ঠাম্মিকে বাঁচিয়েছিল গঙ্গাতে ঝাঁপ দিয়ে। অথচ শীতের মৌসুমে জল যখন কম তখনই সেই একই পর্ণা ডুবে যাচ্ছে। যাকে বাঁচাতে বর এগিয়ে এসেছে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh