টলিউড

“বাংলা ছবি দেখলে জাত চলে যায়”, হিপোক্রেসি নিয়ে ক্ষোভ প্রকাশ মিঠুনের

ডিসকো ডান্সার বললে যাঁর ছবি আমজনতার চোখের সামনে ভেসে ওঠে তিনি হলেন মিঠুন চক্রবর্তী। হিন্দি হোক বা বাংলা, তা সে বাণিজ্যিক ছবি হোক কিংবা একটু অন্য ঘরানার, সবেতেই সাবলীলভাবে অভিনয় করতে দেখা গিয়েছে মহাগুরুকে।

আরও পড়ুন : সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! লুচি ভাজলেন, সুজি বানালেন সাথে আরও কি কি বানালেন? সিঙ্গাপুরের বাড়িতে লক্ষ্মীপূজোয় জমিয়ে আনন্দ করলেন ঋতুপর্ণা

অভিনয়সহ নিজের ডান্সের জন্য খ্যাতি অর্জন করে নিয়েছেন এই মানুষটি। তবে এবার বাঙালির একটি ধারণার জন্য ক্ষোভ প্রকাশ করে মিঠুন চক্রবর্তী। এই ব্যাপারটি নিয়ে ভীষণ বিরক্ত তিনি।

কয়েকদিন আগেই জি বাংলার পর্দায় ডান্স বাংলা ডান্সের গ্র্যান্ড ফিনালে উপস্থিত ছিলেন মিঠুন। মঞ্চেই নিজের কিছু অভিজ্ঞতার কথা শেয়ার করলেন অভিনেতা। অনেকেই বাংলা বা হিন্দি ছবি দেখেন না বলে কেমন যেন একটু অহংকার বোধ করেন।

তাদের মুখের ওপর জবাব দিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। নিজের একটি অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে মিঠুন এ দিন বলেন, “আমি একবার ফ্লাইটে করে ফিরছি তখন দুটো মেয়ে এসে অটোগ্রাফ নিল, ছবি তুলল।

তারপর বলল আমি হিন্দি ছবি দেখি না। তখন আমি যখন বললাম যে আমায় তাহলে কোথায় নাচতে দেখলেন? আপনার বাড়িতে? আপনার পার্টিতে কোথায়? তখন বলে যে সিনেমায়। আমি উল্টে চেপে ধরতেই পালিয়ে যায়। লোকজন এমন করে যেন হিন্দি বা বাংলা ছবি দেখলেই জাত চলে যায়।”।

মিঠুনের মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। জি বাংলার পক্ষ থেকে পোস্ট করা ওই ভিডিওটি নিজে শেয়ার করেছেন শ্রুতি।

ক্যাপশনে তিনি লিখেছেন, “সত্যি বাবা লোকজন এসে ছবি তুলবে তারপর বলবে আমি বাংলা সিরিয়াল দেখি না। মা দেখে। এই ছবি দেখালে মা খুশি হবে। যেন বাংলা সিরিয়াল দেখলে জাত চলে যাবে”।

প্রসঙ্গত উল্লেখ্য, জমজমাট পারফরমেন্সের মধ্য দিয়ে শেষ হয়ে গিয়েছে ডান্স বাংলা ডান্স। দু’বছর পর এমজি হিসেবে ডান্স বাংলা ডান্সের মঞ্চে ফিরে এসেছেন মিঠুন চক্রবর্তী।

সঞ্চালকের ভূমিকায় ছিলেন অঙ্কুশ হাজরা। মৌনি রায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ছিলেন বিচারকের আসনে। এবারের গ্র্যান্ড ফিনালে তে বড়দের মধ্যে থেকে জয়ী হয়েছেন দিশা মণ্ডল।

ছোটদের মধ্যে থেকে প্রথম স্থান অধিকার করে নিয়েছেন তিনজন। তারা হলেন রাজন্যা, স্নেহাসৃতা এবং সুমন।

আরও পড়ুন : বর্ষার গঙ্গায় ডুবে যাওয়া ঠাম্মিকে পর্ণা বাঁচায় আর শীতের মৌসুমে জল যখন কম তখন সেই পর্ণাই ডুবে যাচ্ছে! নিম ফুলের মধু নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

Back to top button

Ad Blocker Detected!

Refresh