বাংলা সিরিয়াল

‘ডান্স বাংলা ডান্স- সিজন ১২’-র গ্র‍্যান্ড ফিনালে প্রতিযোগীদের ধুঁয়াধার পারফরম্যান্স! জয়ের মুকুট ছিনিয়ে নিল কে? দেখুন

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হলো জি বাংলার ডান্স বাংলা ডান্স। অবশেষে জার্নি শেষ হলো ‘ডান্স বাংলা ডান্স সিজন- ১২’-র।

চলতি বছর ১১ ফেব্রুয়ারি থেকে এই ডান্স রিয়ালিটি শো’র যাত্রা শুরু হয়। গতকাল অর্থাৎ ২৯ অক্টোবর ছিল গ্র‍্যান্ড ফিনালে অর্থাৎ নাচের মহারণ। সন্ধে ৮টা থেকে ১১ টা পর্যন্ত সম্প্রচারিত হয় ‘ডান্স বাংলা ডান্স’ গ্র্যান্ড ফিনালে।

ডান্স বাংলা ডান্সের গ্র্যান্ড ফিনালেতে প্রতিযোগীদের একের পর এক ধুন্ধুমার পারফরম্যান্সে মন্ত্রমুগ্ধ এমজি মিঠুন থেকে শুরু করে সেলেব বিচারকরা। রাজন্যা, সুমন, স্নেহাশ্রিতা, পৃথ্বীরাজ, সুকৃতির এনার্জি ও এক্সপ্রেশনে কেঁপে উঠল মঞ্চ। দোসর স্নেহা, ভূমিকা, প্রিয়াঙ্কা, দিশা।

এদিন প্রত্যেকের এই ট্যালেন্টের সাক্ষী থাকতে উপস্থিত ছিলেন ঊষসী রায় থেকে গৌরব চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো সেলিব্রিটিরা। বিচারকের আসন থেকে সোজা মঞ্চ মাতাতে স্টেজে কোমর দোলাতে দেখা গেলো অভিনেত্রী মৌনি রায়কে।

এবারে ডান্স বাংলা ডান্সের গ্র্যান্ড ফিনালে জায়গা করে নিয়েছিলেন ১০ জন প্রতিযোগী। তবে ডান্স বাংলা ডান্সের মঞ্চে নারীশক্তির হলো জয়জয়কার। ছোট ও বড়দের মধ্যে থেকে আলাদা আলদা বিজয়ী নির্বাচন করা খুব কঠিন ছিল।

তবুও চার বিচারক শ্রাবন্তী, শুভশ্রী, পূজা এবং মৌনি বেছে নিলেন সেরার সেরাকে। এদিন বাংলা ‘ডান্স আইকন’ হিসাবে তিন কন্যার জয় হলো। ছোটদের মধ্যে থেকে একজন বা দুজন নয়, তিন জন সেরার স্থান ছিনিয়ে নিয়েছে।

শুভশ্রী জানান, “ছোটেদের মধ্যে ভীষণ ডিফিকাল্ট হয়েছে (বিজয়ী নির্বাচন)। আমরা তিনজনকে বেছে নিয়েছি”। ছোটদের মধ্যে চ্যাম্পিয়ন হয় স্নেহাশ্রিতা, রাজন্যা এবং সুমন। এদিকে বড়দের মধ্যে এককভাবে জয়ী হয়েছেন দিশা।

আরও পড়ুন : ‘আমার বাঁচার আশা ছিল না, কিডনি ফুসফুস সব নষ্ট হয়ে গেছে’! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী অঞ্জনা বসু, জানালেন ছোটপর্দায় দীর্ঘদিন অনুপস্থিত থাকার কারণ

চ্যাম্পিয়ন অফ দ্য চ্যাম্পিয়নকে বেছে নিতেও বেশ বেগ পেতে হয়েছে বিচারকদের। যৌথভাবে স্নেহাশ্রিতা এবং রাজন্যাকেই জয়ী হিসেবে তকমা দেওয়া হয় বিচারকদের পক্ষ থেকে। ডান্স বাংলা ডান্সের চ্যাম্পিয়ানদের হাতে ট্রফি সহ উঠলো নগদ পুরস্কার। ফেসবুক ভিউয়ার্স চয়েস জয়ী দত্তপুকুরের পৃথ্বীরাজ।

তিন বিজয়িনীকে মহাগুরুর পক্ষ থেকে বিশেষ ক্রাউন দেওয়া হয়। গ্র্যান্ড ফিনালে প্রতিযোগীদের মন্ত্রমুগ্ধ পারফরম্যান্স দেখে সকলেই হতবাক। সেলিব্রিটি বিচারকেরা ছাড়াও এদিনের ডান্স বাংলা ডান্সের মঞ্চে উপস্থিত ছিলেন গৌরব চক্রবর্তী এবং ঊষসী চক্রবর্তী।

আরও পড়ুন : হুইলচেয়ারে বসে সিঙ্গারা বেচছেন প্রতিবন্ধী যুবক, চোখে আইএএস হওয়ার স্বপ্ন! নাগপুরের যুবকের অদম্য লড়াই মুগ্ধ করলো নেটিজেনদের

তবে খুব বেশি তারকাদের উপস্থিতি না থাকার জন্য অনেকেই ডান্স বাংলা ডান্সের গ্র্যান্ড ফিনালের মঞ্চকে কিছুটা ম্যাড়ম্যাড়ে বলছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh