টলিউড

‘আমার বাঁচার আশা ছিল না, কিডনি ফুসফুস সব নষ্ট হয়ে গেছে’! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী অঞ্জনা বসু, জানালেন ছোটপর্দায় দীর্ঘদিন অনুপস্থিত থাকার কারণ

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় এবং অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী অঞ্জনা বসুকে। প্রসঙ্গত এর আগে জি বাংলার পিলু ধারাবাহিকে মনিমার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছিল তাকে। তবে আচমকাই ছোট পর্দা থেকে উধাও হয়ে গিয়েছিলেন অভিনেত্রী।

অবশেষে গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী অঞ্জনা বসুকে। এদিন অভিনেত্রী জানিয়েছেন একাধিকবার কোভিডে আক্রান্ত হয়েছিলেন তিনি। এবং তার পার্শ্ব প্রতিক্রিয়া হিসেবে আরো নানান রকম শারীরিক অসুস্থতার শিকার হতে হয়েছিল তাকে। অভিনেত্রী জানিয়েছেন করোনা আক্রান্ত হওয়ার পর সুগার হয়েছে তার। পাশাপাশি নষ্ট হয়ে গিয়েছে কিডনি এবং ফুসফুস।

তবে তার মধ্যেও ছোট পর্দার পাশাপাশি বড় পর্দার দিলখুশ নামের সিনেমায় কাজ করতে দেখা গিয়েছে তাকে যেখানে বক্স অফিসে সাফল্যের পাশাপাশি প্রশংসিত হয়েছে তার অভিনয়। তবে এই মুহূর্তে শারীরিক অসুস্থতাকে পেরিয়ে এসে আবারো নতুন ধারাবাহিকে ফেরার তোড়জোড় করছেন অভিনেত্রী। জানা গিয়েছে ইতিমধ্যেই হয়ে গিয়েছে তার লুক টেস্ট। খুব শীঘ্রই আবারো ছোটপর্দায় দেখতে পাওয়া যাবে দর্শকের প্রিয় অভিনেত্রী অঞ্জনা বসুকে, এমনটাই মনে করছেন তার অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh