ভাইরাল

হুইলচেয়ারে বসে সিঙ্গারা বেচছেন প্রতিবন্ধী যুবক, চোখে আইএএস হওয়ার স্বপ্ন! নাগপুরের যুবকের অদম্য লড়াই মুগ্ধ করলো নেটিজেনদের

সম্প্রতি জনপ্রিয় ইউটিউব ফুড ভ্লগার গৌরব ওয়াসান সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন একটি নতুন ভিডিও যা ইতিমধ্যেই ঝড় তুলে দিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের মনে। প্রসঙ্গত তার নতুন ভিডিওতে গৌরব তুলে ধরেছেন সুরজ নামের একজন প্রতিবন্ধী যুবকের কথা।

নাগপুরের রাস্তায় সুরাজ কে হুইলচেয়ারে বসে মাত্র পনেরো টাকার বিনিময়ে এক প্লেট সিঙ্গারা বিক্রি করতে দেখা যায়। তবে এখানেই শেষ নয় তার জীবন সংগ্রাম। বরং সিঙ্গারা বিক্রির টাকা দিয়ে বই কিনে একদিন আইএএস হওয়ার স্বপ্ন দেখেন সুরজ। প্রসঙ্গত গৌরবের ভিডিও থেকে নেট দুনিয়ার বাসিন্দারা জানতে পেরেছেন নাগপুর বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি পাস করার পরে বহু জায়গায় চাকরির চেষ্টা করলেও সক্ষম হতে পারেননি ওই প্রতিবন্ধী যুবক।

যে কারণে এরপর পরীক্ষা দিয়ে আইএএস হওয়ার লক্ষ্য গ্রহণ করেন তিনি। জানা গিয়েছে প্রতিদিন সন্ধ্যা পর্যন্ত নাগপুরের রাস্তাতে সিঙ্গারা বিক্রি করলেও গভীর রাত পর্যন্ত পড়াশোনা চালান তিনি নিজের লক্ষ্যভেদ করার জন্য। বলাই বাহুল্য এদিন ওই যুবকের কাহিনী ঝড় তুলে দিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের মনে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলেই প্রশংসা করেছেন তার অদম্য হার না মানার মানসিকতার। পাশাপাশি তার পাশে দাঁড়ানোর জন্যও ইচ্ছা প্রকাশ করতে দেখা গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

 

View this post on Instagram

 

A post shared by Gaurav Wasan (@youtubeswadofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh