বাংলা সিরিয়াল

মিশকার গর্ভে সূর্যের সন্তান এলো কিভাবে? সত্যি খুঁজে বের করতে মরিয়া প্রচেষ্টা দীপার

স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল অনুরাগের ছোঁয়ায় নায়ক নায়িকার জীবনের শান্তি যেন মুখ ফিরিয়ে নিয়েছে। সূর্যর বেস্ট ফ্রেন্ড অর্থাৎ মিশকার চক্রান্তে দীর্ঘ কয়েক বছর ধরে একে অপরের থেকে দূরে ছিল সূর্য আর দীপা। অবশেষে সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে নিয়ে কাছে এসেছে দুজনে।

কিন্তু তারপরেও একের পর এক ঘৃণ্য চক্রান্ত দিয়ে সূর্য আর দীপাকে আলাদা করার মরিয়া প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে মিশকা।

এবার একেবারে মোক্ষম চাল চেলেছে মিশকা। ধারাবাহিকের বর্তমান প্লটে দেখানো হচ্ছে, নিজের পরীক্ষা করানোর জন্য স্পার্ম জমা দিয়েছিল সূর্য। আর সেটা চুরি করে ব্যবহার করে গর্ভবতী মিশকা। এ কথা জানাজানি হতেই আবারও সূর্য আর দীপার সম্পর্ক প্রশ্নের মুখে।

আরও পড়ুন :মদন মিত্র আর রচনা ব্যানার্জীর মাখামাখি ছবি দেখে কটাক্ষের বন্যা নেট দুনিয়ায়!

এদিকে তাদের দুই সন্তান সোনা রূপার জীবনেও নেমে এসেছে অন্ধকার। সোনা আর রূপাকে পড়তে হচ্ছে কটাক্ষের মুখে। তাদের নতুন ভাই বোন আসছে বলে তাদের ব্যঙ্গ করছে সহপাঠীরা। অবশ্য তার প্রতিবাদ করেছে দুই বোন।

এদিকে স্কুলের প্রধান শিক্ষিকা জানিয়ে দিয়েছেন, সোনা আর রূপাকে তিনি বিদ্যালয়ে রাখতে পারবেন না। সূর্য যতই নির্দোষ হোক না কেন, সেই কিন্তু মিশকার সন্তানের বাবা। তাই যাতে আর কোনো রকম জটিলতার সৃষ্টি না হয় সেই কারণেই সোনা আর রূপাকে স্কুলে রাখতে চাইছেন না তিনি।

আরও পড়ুন :বিয়ের আগেই হবু বৌমাকে জন্মদিনে উপহার দিতে থাইল্যান্ড নিয়ে ছুটলেন শ্রাবন্তী!শ্রাবন্তীর কুল মম অ্যাটিটিউড দেখে প্রশংসা করলেন নেটিজেন!

শুক্র এবং শনিবার অর্থাৎ ২৭ এবং ২৮ অক্টোবর অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মহা পর্ব দেখানো হবে স্টার জলসার পর্দায়। তবে কি এবার মিশকার গর্ভবতী হওয়ার আসল সত্যিটা সামনে আনতে পারবে দীপা? নাকি আবারো ভেঙ্গে যাবে সূর্য আর দীপার সম্পর্ক? কোনদিকে মোর নেবে ধারাবাহিকের গল্প, সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh