বলিউড

বিশ্বের সেরা আকর্ষণীয় পুরুষদের তালিকায় রয়েছেন হৃত্বিক! কত নম্বরে রইলেন অভিনেতা? বাকি সুদর্শন পুরুষরা কারা?

প্রকাশিত হলো বিশ্বের ১০ জন হ্যান্ডসাম পুরুষের তালিকা। কোন পুরুষ সব থেকে বেশি হ্যান্ডসাম বা সৌন্দর্যবান? এটি কোন কোন বিষয়ের উপর নির্ভর করে? এই নিয়ে অনেক প্রশ্ন। কিন্তু যিনি দেখছেন তার চোখে যা সুন্দর সেটাই হলো সৌন্দর্য তার কাছে। এরই মধ্যে বিশ্বের সেরা ১০ জন হ্যান্ডসাম পুরুষের তালিকা প্রকাশিত হয়েছে। আপনার প্রিয় পুরুষ কি রয়েছে সেই তালিকায়? দেখুন…

বিটিএস- এর অন্যতম সদস্য কিম তেইহিউং। সুদর্শন পুরুষদের তালিকায় একেবারে প্রথমে রয়েছেন তিনি। ব্যান্ডে পারফর্ম করার পাশাপাশি তিনি নিজে গান লেখেন, কম্পোজ করেন এবং গান।

বর্তমানে দক্ষিণ কোরিয়ার সেনাবাহিনীতে আন্টি টেরোরিজম ইউনিটে প্রশিক্ষণ নিচ্ছেন এই সংগীতশিল্পী। গত বছর সেনাবাহিনীতে যোগ দেওয়ার আগে ভি ’ লেওভার ’ নামে একটি অ্যালবাম প্রকাশ করেন কিম তেইহিউং। এই অ্যালবাম শ্রোতা মহলে খুবই জনপ্রিয়।

আরও পড়ুন : জলসায় ফিরছেন শন, প্রতীক, দেবচন্দ্রিমারা! জী বাংলাকে এবার টেক্কা দেবে স্টার জলসা

ইংল্যান্ডের প্রাক্তন ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম সৌন্দর্যবান পুরুষদের তালিকায় দ্বিতীয় নম্বরে রয়েছেন। আর ভোটিং অনুসারে তৃতীয় নম্বরে রয়েছেন রায়ান রেনল্ড। টিং একজন অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী।

ডেডপুল-এ ওয়েড উইলিয়মসনের চরিত্রে নজর কেড়েছিলেন রায়ান। চতুর্থ নম্বরে রয়েছেন হেনরি কাভিল, সুপারম্যান। এই জনপ্রিয় অভিনেতা ২০১৩ সালে ম্যান অফ স্টিল করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।

সারা বিশ্বের আকর্ষণীয় পুরুষদের তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন বলিউডের অন্যতম সুপারস্টার হৃত্বিক রোশন। এমনিতেই হৃত্বিক রোশনের ওপর ক্রাশ খান অনেকেই। তাই তিনি যে বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষদের তালিকায় থাকবেন এ কথা বলাই বাহুল্য। শক্তিশালী অ্যাভেঞ্জার থর অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ রয়েছেন ৬ নম্বরে।

সব সময় বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ ছিলেন তিনি। এখন অবশ্য রয়েছেন ষষ্ঠ নম্বরে। দীর্ঘদিন ধরে আকর্ষণীয় পুরুষের তালিকায় রয়েছেন ৬১ বছরের জর্জ ক্লুনি। বর্তমানে তিনি রয়েছেন সাত নম্বরে। ব্র্যাড পিটকে ভুলে গেলেও কিন্তু চলবে না। মোস্ট হ্যান্ডসাম পুরুষদের তালিকায় ব্র্যাড অষ্টম স্থানে জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন : আমির খানের মতো দেখতে না হলে বেচে দেবেন বাচ্চাকে? সন্তানকে নিয়ে কটূক্তির কড়া জবাব দিলেন জোজো

লম্বা ও পেশিবহুল চেহারার অভিনেতা রায়ান গলসিংকে কে না জানেন। সিনেমা হোক বা টেলিভিশন দুই জায়গাতেই দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে জায়গা করে নিয়েছেন তিনি। বিশ্বের আকর্ষণীয় পুরুষদের তালিকায় নবম স্থানে রয়েছেন। বিশ্বের অন্যতম সেরা অভিনেতা হলেন টম ক্রুজ। আকর্ষণীয় পুরুষদের তালিকায় দশম স্থানে জায়গা করে নিয়েছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh