টলিউড

আমরা কি মানুষ নই? বুম্বাদা থাকলে এই ঘটনার প্রতিবাদ করতেন! কাঞ্চন শ্রীময়ীর বৌভাতে বডিগার্ড নিষিদ্ধ শুনে বিস্ফোরক প্রসেনজিতের দেহরক্ষী রাম!

কাঞ্চন শ্রীময়ীর বিয়ে নিয়ে বেশ সরগরম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে যে কাঞ্চনের জীবনের তৃতীয় বসন্ত নিয়ে আম আদমিও বেশ মেতে উঠেছেন। গত ২রা মার্চ সামাজিক রীতি মেনে বিয়ে করেন কাঞ্চন শ্রীময়ী এরপর গত ৬ ই মার্চ তাদের রিসেপশনের আয়োজন করা হয়।

কিন্তু সেই রিসেপশন পার্টিতে ঢোকার আগে যে ব্যানারটি লেখা আছে সেখানে চোখ চলে যায় বারবার, “প্রেস, নিরাপত্তা রক্ষী, ড্রাইভারদের প্রবেশ নিষিদ্ধ। অসুবিধার জন্য দুঃখিত।”- এই যে একজন সেলিব্রিটির রিসেপশনে এইভাবে একটা ব্যানার টাঙিয়ে কিছু মানুষের পেশাগত দিকের উল্লেখ করে তাদের প্রবেশ নিষিদ্ধ লিখে দেওয়া হয়েছে, এই বিষয়টা একেবারেই মেনে নিতে পারছেন না সকলে।

আরও পড়ুন : বিশ্বের সেরা আকর্ষণীয় পুরুষদের তালিকায় রয়েছেন হৃত্বিক! কত নম্বরে রইলেন অভিনেতা? বাকি সুদর্শন পুরুষরা কারা?

যে কারণে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই এই ঘটনার নিন্দাতে মুখর হয়েছেন। শ্রীলেখা মিত্র যেমন সরাসরি বলেছেন, ব্রিটিশ আমলে ভারতীয় এবং কুকুরদের এইভাবে নিষেধাজ্ঞা জারি করা হতো, এই লেখাটা দেখে সেই কথাই মনে পড়ে গেলো।

অন্যদিকে এই ঘটনার নিন্দায় মুখর হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বডিগার্ড রাম সিং। একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান যে,“হ্যাঁ লেখাটা আমি দেখেছি। এটা একেবারেই ঠিক হয়নি। খুবই খারাপ বিষয়টা। সবাই তো মানুষ, এভাবে কাউকে ছোট করা ঠিক নয়। কে বডিগার্ড, কে ড্রাইভার যেই হোক না কেন এটা কি ঠিক?

একটা বিয়ের বাড়ি মানেই আনন্দ অনুষ্ঠান। অথচ সেখানে ড্রাইভার নিরাপত্তা রক্ষীদের ঢোকা নিষিদ্ধ শুনতে ভালো লাগছে এটা আমাদের কাজকে ছোট করা হলো।”

অন্যদিকে এই ঘটনা প্রসেনজিতের সামনে ঘটলে তিনিও যে এর প্রতিবাদ করতেন সেই কথা উল্লেখ করে রামসিং বলেন, দাদা অন্য কাজে ব্যস্ত ছিলেন তাই ঐদিন যেতে পারেন নি, ওই দিন অনুষ্ঠানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় উপস্থিত থাকলেও তিনি‌ও প্রতিবাদ করতেন, হয় ঢুকতেনই না নয়তো ঢুকে হাই, হ্যালো করে যেহেতু আমরা বাইরে থাকতাম, সেখান থেকে চলে আসতেন। যেখানে মানুষকে অসম্মান করা হয় সেখানে বুম্বাদা থাকেন না।”

আরও পড়ুন : ‘গাজাখোর নাটক একটা! একটার পর একটা হসপিটালে আসতেই থাকে! স্বামীরা ডাক্তার হলে যা হয় আরকি!’অনুরাগের নতুন প্রোমো দেখে কী বলছেন দর্শক?

একই সাথে সংবাদমাধ্যমকে যে এই ঘটনায় প্রবেশ করতে বাধা দেওয়া হয় সেই প্রসঙ্গে রাম সিং বলেন, সংবাদমাধ্যম ও সাংবাদিকতা গুরুত্বপূর্ণ একটা অংশ। তাদের অসম্মান করা হয়েছে। শেষে ইংরেজি আমলের রেস্তোরাঁ ও ক্লাবের বাইরের একটি লাইন ইন্ডিয়ানস এন্ড ডগস আর নট অ্যালাউড এর কথা মনে করিয়ে তিনি বলেন বিষয়টা ঠিক তেমন হলো না?

Back to top button

Ad Blocker Detected!

Refresh