টলিউড

মাত্র ৩ মাসের ইয়ালিনি! এরই মাঝে “বেবিবাম্পে” হাত দিয়ে ছবি পোস্ট শুভশ্রীর, আসছে কি তৃতীয় সন্তান?

টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মাস তিনেক আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এরই মাঝে শুভশ্রীর একটি ভিডিও দারুন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি দেখে চমকে গিয়েছেন সকলেই। সেখানে দেখা যাচ্ছে যে বেবি বাম্পে হাত দিয়ে বসে রয়েছেন শুভশ্রী। সোফাতে বসে অভিনেত্রী বলছেন,”খুব জলদি আমার সন্তানকে হাতে পাবে। আরও একবার মা হতে চলা আমার জন্য সৌভাগ্যের…”! ছেলে-মেয়ে নিয়ে এখন সুখের সংসার রাজশ্রী জুটির। তাহলে কি সত্যি সত্যি মা হতে চলেছেন শুভশ্রী?

না, বিষয়টা কিন্তু একেবারেই তা নয়। শুভশ্রী বার্তা দিয়েছেন বাচ্চার স্টেম সেল সংরক্ষণের। এই ভিডিওটি শুভশ্রীর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সময় কালের।

আরও পড়ুন : আমরা কি মানুষ নই? বুম্বাদা থাকলে এই ঘটনার প্রতিবাদ করতেন! কাঞ্চন শ্রীময়ীর বৌভাতে বডিগার্ড নিষিদ্ধ শুনে বিস্ফোরক প্রসেনজিতের দেহরক্ষী রাম!

তবে অনুরাগীরা কিন্তু অনেকেই বিষয়টা একেবারেই বুঝতে পারেনি। কেউ কেউ আবার অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তৃতীয় সন্তাতৃতীয় বাচ্চানের জন্য। প্রশ্ন তুলেছেন কেউ কেউ। বলেছেন,”আবার? !”

বর্তমানে বাবলি সিনেমার জন্য শুটিং করছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এর পাশাপাশি এসভিএফ এর আরো একটি প্রজেক্ট রয়েছে অভিনেত্রীর হাতে। দেবালয় ভট্টাচার্যের নায়িকা হবেন তিনি।

গা ছমছমে ছবি ভুতুড়ে ছবি ‘আলেয়া’তে দেখা যাবে শুভশ্রীকে। ‘রোমিও’-র ১১ বছর পর আবার এসভিএফের প্রযোজিত ছবিতে অভিনয় করছেন তিনি। চিত্রাঙ্গদা চক্রবর্তীও থাকছেন সিনেমায়।

শোনা যাচ্ছে, একটি নয়, এসভিএফের ব্যানারে, দুটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে শুভশ্রীর। রাজ চক্রবর্তীর পরিচালনায় হবে ওই সিনেমা।

আরও পড়ুন : জলসায় ফিরছেন শন, প্রতীক, দেবচন্দ্রিমারা! জী বাংলাকে এবার টেক্কা দেবে স্টার জলসা

তবে এখনো পর্যন্ত ছবির নাম ঘোষণা করা হয়নি শুভশ্রী ছাড়াও এই সিনেমায় থাকবেন মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, অনুসূয়া মজুমদার ও সোহিনী সেনগুপ্ত। তবে এখনো এই বিষয়ে পরিষ্কার করে কিছু জানানো হয়নি রাজ চক্রবর্তী কিংবা এসভিএফ এর পক্ষ থেকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh