বাংলা সিরিয়াল

জলসায় ফিরছেন শন, প্রতীক, দেবচন্দ্রিমারা! জী বাংলাকে এবার টেক্কা দেবে স্টার জলসা

জি বাংলা এবং স্টার জলসার পর্দায় কত নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। আবার বেশ কিছু ধারাবাহিক শুরু হওয়ার কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছে। ধারাবাহিকের গল্প অনেক সময় মন কেড়ে নিতে না পারলেও অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় কিন্তু এখনো পর্যন্ত মনের মনিকোঠায় রয়েছে দর্শক মহলের।

তাই আবারো নতুন কোন সিরিয়াল নিয়ে সেই সমস্ত অভিনেতা অভিনেত্রীরা ফিরে আসুক টিভির পর্দায় সেটাই চাইছেন দর্শকরা। তাদের মধ্যে বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী ইতিমধ্যেই সিনেমা এবং ওয়েব সিরিজের হাত পাকিয়েছেন। তাই আবারও তারা টেলিভিশনের পর্দায় ফিরছেন।

আরও পড়ুন : বাংলা সিরিয়ালের এই চার লেখকরা না থাকলে যে কি হতো! দর্শকদের বেছে নেওয়া সেরা চার ধারাবাহিক লেখকের পরিচয় জানুন…

এসেছে জনপ্রিয় টেলি অভিনেতা রেজওয়ান রব্বানী শেখ এবং নবাগত এক অভিনেত্রীর অভিনীত নতুন ধারাবাহিক বঁধুয়া শুরু হয়েছে। এবার জানা যাচ্ছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে গৌরব চট্টোপাধ্যায় ফিরছেন স্টার জলসায়। সঙ্গে থাকছেন অভিনেত্রী ঋতব্রতা দে। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো শুটিং সম্পন্ন হয়েছে। মার্চের শেষেই শুরু হবে এই ধারাবাহিক।

স্টার জলসার পাশাপাশি জি বাংলাতেও অভিনেতা সৈয়দ আরফিন এবং দীর্ঘদিন টেলিভিশন থেকে দূরে থাকা অভিনেত্রী নেহা আমানদীপ ফিরেছেন ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া নিয়ে।

এরই মধ্যে এলো দারুন সুখবর। সুব্রত রায়ের প্রযোজনায় করুণাময়ী রানী রাসমনির পর অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ফিরছেন ছোট পর্দায়। শুরু হতে চলেছে শুটিং। এছাড়াও জি বাংলার পর্দায় আসছে অর্গানিক স্টুডিও, এন আইডিয়াস, ক্রেজি আইডিয়াস মিডিয়ার নতুন তিনটি ধারাবাহিক।

অভিনেত্রী গীতশ্রী রায়, সোনামনি সাহা, স্বস্তিকা দত্ত, বিশ্বজিৎ ঘোষ, বিশ্বজিৎ ব্যানার্জী সহ অনেক জনপ্রিয় তারকা ফিরছেন জি বাংলায়।

আরও পড়ুন : “বিশ্বাস করে বারবার ঠকেছি”, ইন্ডাস্ট্রিতে কাজ করে নিজের এতদিনের অভিজ্ঞতা জানালেন “কোকো” ঈপ্সিতা

অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা ছাড়াও সুরিন্দর ফিল্মস, ম্যাজিক মোমেন্ট এর প্রযোজনায় স্টার জলসায় আসছে বেশ কয়েকটি ধারাবাহিক। শন ব্যানার্জী, প্রতীক সেন, সৃজলা গুহ এবং দেবচন্দ্রিমা সিংহ রায়কে দেখা যাবে স্টার জলসার পর্দায়। এবার দেখার কে কোন ধারাবাহিক নিয়ে আসেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh