বলিউড

হঠাৎ ‘ঘরছাড়া’ নিক-প্রিয়াঙ্কা! কোটি টাকার বিলাসবহুল প্রাসাদ ছেড়ে দম্পতি গেলেন কোথায়?

অবশেষে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস লস অ‍্যাঞ্জেলেসের বাড়ি ছেড়েই দিলেন। এমনকি ওই বাড়ি যাঁর থেকে কিনেছিলেন, সেই বাড়ি বিক্রেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপও গ্রহণ করেছেন এই দম্পতি।

তবে কোটি কোটি টাকা দিয়ে ক্রয় করা এমন বিলাসবহুল বাড়ি, কেন ছেড়ে দিতে বাধ্য হলেন নিক এবং প্রিয়াঙ্কা? হঠাৎ করে বসবাসের অযোগ্য হয়ে উঠল কেন ওই বাড়ি? সেই নিয়েই উঠছে প্রশ্ন।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের প্রকাশিত প্রতিবেদন বলছে, নিক এবং প্রিয়াঙ্কার ভালোবেসে পছন্দ করে কেনা, ওই বিলাসবহুল বাড়িতে নানান ধরনের সমস্যা দেখা দিতে শুরু করেছে।

আরও পড়ুন : গালাগালি দেওয়া নিয়ে এবার মুখ খুললেন গায়ক রূপম! টানলেন রামকৃষ্ণ প্রসঙ্গ, বললেন বাবার কথাও

বিশেষ করে জলের সমস্যা দেখা দিয়েছে এমন কোটি কোটি টাকা দিয়ে কেনা বিলাসবহুল বাড়িতে। আর এই কারণেই মূলত বাড়ি ছাড়তে বাধ্য হলেন নিক এবং প্রিয়াঙ্কা।

কোটি কোটি টাকা দিয়ে কেনা নিক এবং প্রিয়াঙ্কার ওই বিলাশবহুল বাড়িতে একটি বিরাট আকারের পুল এবং প্রিয়াঙ্কার স্পা রয়েছে। কিন্তু সেখানে জলরোধী ব্যবস্থা ঠিকভাবে করা হয়নি বলেই খবর। আর ঠিক সেই কারণেই বাড়িতে দেখা দিতে শুরু করেছে জল সংক্রান্ত বিভিন্ন ধরনের সমস্যা৷

নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া তাঁদের লিখিত অভিযোগে জল সংক্রান্ত আরো নানান সমস্যার কথা উল্লেখ করেছেন। “বারবিকিউ ডেকের ওপরেও জল পড়ছে”, বলে অভিযোগ করেছেন তাঁরা৷

অভিযোগ পত্রে আরো লেখা রয়েছে যে, “ডেকের নীচে ফুটো থেকে জল পড়ে বাসস্থানের একটি অংশকে ক্ষতিগ্রস্থ করছে৷” অভিযোগ পত্রের ওই বিলাসবহুল বাড়িটিকে বসবাসের অযোগ্য বলে উল্লেখ করেছেন নিক আর প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : মাকে নিয়ে ভুল ধারণা ওঙ্কারের মন থেকে কি মুছতে পারবে শ্রাবণ?নাকি শ্রাবণ‌ও হারিয়ে যাবে ওমকারের জীবন থেকে?-লাভ বিয়ে আজকালের টুইস্টিং প্রোমো!

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের প্রতিবেদন বলছে, মামলায় বলা হয়েছে, ওয়াটারপ্রুফিং ইস্যুগুলি $১.৫ মিলিয়নের বেশি হবে৷ পাশাপাশি “জেনারেল ড্যামেজ” বা অন্যান্য সাধারণ ক্ষতি প্রায় $২.৫ মিলিয়ন হতে পারে। বর্তমানে প্রিয়াঙ্কা এবং নিক ক্ষতিপূরণ চাইছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh