বাংলা সিরিয়াল

মন খারাপ করা খবর স্বীকৃতি মজুমদারকে নিয়ে! চিরতরে জানতে হবে বিদায়!

বেশিদিন হয়নি জি বাংলায় শুরু হয়েছে নতুন স্বাদের ধারাবাহিক “আলোর কোলে”। এই ধারাবাহিকে টেলিভিশনের পর্দা তথা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা কৌশিক রায়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাচ্ছিল অভিনেত্রী স্বীকৃতি মজুমদারকে। পাশাপাশি ছিলেন অভিনেত্রী সোমু সরকার। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রযোজিত জি বাংলার এই ধারাবাহিক নিয়ে এবার এলো এক মন খারাপ করা দুঃসংবাদ।

রাজা রানী রোমিও সিনেমাতে স্বীকৃতি মজুমদার এবং অর্পণ ঘোষাল জুটি বেঁধে অভিনয় করেছেন। সব ঠিকঠাক চললেও হঠাৎ করে দুঃসংবাদ এল।

আরও পড়ুন : হঠাৎ ‘ঘরছাড়া’ নিক-প্রিয়াঙ্কা! কোটি টাকার বিলাসবহুল প্রাসাদ ছেড়ে দম্পতি গেলেন কোথায়?

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আলোর কোলে জনপ্রিয়তা অর্জন করতে না পারার কারণে শেষ হতে চলেছে খুব শীঘ্রই। ধারাবাহিকটি থেকে যেরকম ফলাফল আশা করা হয়েছিল সেরকমটা একেবারেই হচ্ছে না। টিআরপি তালিকাতেও উঠতে পারেনি এই ধারাবাহিক।

আর ঠিক সেই কারণেই চ্যানেল কর্তৃপক্ষ মনে করছে, আলোর কোলে ধারাবাহিকটিকে তারা বন্ধ করে দেবে খুব শীঘ্রই। এই সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম ১০ এ জায়গা পায়নি এই ধারাবাহিক।

নিজের মাকে হারিয়ে মায়ের স্মৃতি হাতরে বেড়ানো ছোট্ট পুপুলের গল্প ভালো লাগেনি দর্শকদের। এদিকে স্টার জলসায় ওই একই স্লটে জল থৈথৈ ভালোবাসা ধারাবাহিকের টিআরপি বাড়ছে ভালোই।

সিরিয়ালের এমন পরিস্থিতির কারণেই এবার বন্ধ করে দেওয়া হবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আলোর কোলে। তবে যদি এই ধারাবাহিকটি এত তাড়াতাড়ি বন্ধ না করা হয়, তাহলে স্লট পরিবর্তন করার কথাও রয়েছে।

আরও পড়ুন : টাকা রোজগারের জন্য বাচ্চাকে ব্যবহার মা বাবার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শুটিংয়ে যেতে না চাওয়া ফুগলার কান্না

এরপর যদি এই ধারাবাহিকের টিআরপি ঊর্ধ্বমুখী না হয় তাহলে কিন্তু খুব শীঘ্রই বন্ধ করে দেওয়া হবে আলোর কোলে ধারাবাহিক। নিঃসন্দেহে এই খবরটি আলোর কোলে ধারাবাহিকের দর্শকদের জন্য খুবই মন খারাপের। এবার দেখার টিআরপি তালিকায় উঠে আসতে পারে কিনা এই ধারাবাহিক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh