বাংলা সিরিয়াল

এতগুলো রাত আমার সঙ্গে কাটিয়ে…” সারেগামাপা খ্যাপা গৌরবের বিরুদ্ধে উঠলো প্রতারণার অভিযোগ

সারেগামাপা-খ্যাত গৌরব সরকার, তাঁকে অনেকেই চেনেন। সোশ্যাল মিডিয়া জুড়ে এই গায়কের ফ্যান ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপার প্রতিভাবান জনপ্রিয় শিল্পী গৌরবের বিরুদ্ধেই উঠল এবার প্রতারণার অভিযোগ। এক নবাগত শিল্পী শ্রেয়সী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় গৌরবের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন। শ্রেয়শী চট্টোপাধ্যায়ের সেই পোস্ট এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

সোশ্যাল মিডিয়ায় শ্রেয়সী গৌরবের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখলেন, “আজ এমন কিছু পোস্ট করতে চলেছি, যা আগে কখনও করিনি। সকলেরই জানা বিগত কয়েক মাস ধরে শিল্পী গৌরব সরকারের সঙ্গে সম্পর্কে রয়েছি।

পরশু পর্যন্তও সেই সম্পর্ক ছিল। ২০২৫ সালের ২৪ জানুয়ারি বিয়ে হওয়ারও কথা ছিল। সেইমতো পরিবারের তরফে ব্যাঙ্কোয়েট বুকিং, ফটোগ্রাফি, সোনা-গয়না যাবতীয় আয়োজন প্রায় শেষ। এই বছর সেপ্টেম্বরে এনগেজমেন্টেরও কথা ছিল। সবকিছু ঠিক হয়ে যাওয়ায় মা আমায় দার্জিলিং যাওয়ার অনুমতি দেয়। গৌরবও মাকে রাজি করিয়ে নেয়।”

আরও পড়ুন : মন খারাপ করা খবর স্বীকৃতি মজুমদারকে নিয়ে! চিরতরে জানতে হবে বিদায়!

তিনি আরো লেখেন, “ট্রিপ থেকে ঘুরে এসে গৌরবের মনে হয়েছে আমি ওর জন্য পারফেক্ট নই। আমরা একসঙ্গে ভবিষ্যতে ভালো থাকতে পারব না। এর আগেও ঘুরতে গিয়েছি তখন ওর মনে হয়নি। গতকাল রাতে জানিয়ে দেয় সম্পর্কটা রাখতে পারবে না। বাবা মারা গিয়েছে। মা একা। এখনও বুঝে উঠতে পারছে না কী করবে।”

তাঁকে অনেকেই চুপ থাকতে বলেছিলেন, কিন্তু চুপ থাকতে নারাজ বলে জানান শ্রেয়সী। তাঁর কথায়, “যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। আমার সঙ্গে এতগুলো রাত থেকে মনে হল না। আমার মা ফোন করলেই চিন্তা করতে বারণ করত।

আমি ঘুরে এসে যই বললাম যে তোমার বাবা মাকে নিয়ে এসো ১১ তারিখ সব কনফার্ম করার জন্য তখনই মনে হল থাকতে পারবে না। আমি কোনও সিম্প্যাথি চাই না। আমি যথেষ্ট শক্ত মনের মেয়ে। আমার পরিবারের উপর দিয়ে যা যাচ্ছে তার দায় কে নেবে?”

প্রসঙ্গত উল্লেখ্য একসময় দীর্ঘদিনের প্রেমিকা স্বাগতা সিনাকে বিয়ে করেছিলেন গৌরব সরকার। কিন্তু তারপর দুজনের ডিভোর্স হওয়ার কথা চলছিল বলে জানা যায়। এরপরেই তিনি সম্পর্কে জড়িয়ে পড়েন শ্রেয়শী চট্টোপাধ্যায়ের সঙ্গে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh