বাংলা সিরিয়াল

‘এপিগুলো নমো নমো করে সেরে দিচ্ছে!ম্যারমেরে এপি!এবার শেষ করা দরকার’সন্ধ্যা তারার প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘সন্ধ্যাতারা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, শ্বশুর বাড়িতে শ্বশুরমশাই ও পিসি ঠাম্মি সহ সবার চক্রান্তের শিকার হয় সন্ধ‍্যা, মাটিতে পা পিছলে পড়ে যায়। এরপর হাসপাতালে ভর্তি হয়ে যায় সন্ধ্যা।

মাথায় আবার চোট লাগায় তার স্মৃতিশক্তি ফিরে আসার একটা অবকাশ তৈরি হয়! হাসপাতালে ভর্তি হওয়ার পর সে জানতে পারে যে, সে প্রেগনেন্ট, তখন সন্ধ্যার মাথায় বাজ পড়ে! সন্ধ্যা বুঝতেই পারে না কীভাবে এটা সম্ভব?

তার তো মাত্র দুদিন আগে বিয়ে হয়েছে! এরপর সে পরিবারের সবার কাছে তার বিয়ের প্রমাণ চাই বিজয়া মাঠান প্রমাণ দিতে রাজি হয়ে যায়। সম্প্রতি সন্ধ্যাতারা ধারাবাহিকের নতুন একটি প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, বিজয়া মাঠানের পরে গ্রামের প্রধান হবে সন্ধ্যা বউঠান। বিজয়া তাই সন্ধ্যাকে আরতী করছে, মাঝপথে সন্ধ্যাকে বাধা দেয় সন্ধ্যার শ্বশুর।

তিনি বলেন যে তিনি বেঁচে থাকতে সন্ধ্যা কিছুতেই প্রধান হতে পারেন না, তিনিই হবেন গ্রামের প্রধান। সন্ধ্যা তখন বলে লোকের টাকা মেরে আবার গ্রামের প্রধান হতে এসেছে! সন্ধ্যার শ্বশুর বলে তুমি প্রমাণ করতে পারবে?

সন্ধ্যা তখন বলে, চাইলে আমি সব পারি। বাড়ি বাড়ি টয়লেটও করবো আপনার সমস্ত জচ্চুরি ফাঁস‌ও করবো, আবার গ্রামের সবার মন জয় করে গ্রাম প্রধান ও হবো- এই প্রোমো দেখে রীতিমতো খুশি হয়ে গিয়েছেন দর্শক। এই প্রোমো দেখে অনেকেই বেশ খুশি বলছেন আগুন প্রোমো হচ্ছে, স্লট এবার জিতেই ছাড়বে।

আরও পড়ুন : এতগুলো রাত আমার সঙ্গে কাটিয়ে…” সারেগামাপা খ্যাপা গৌরবের বিরুদ্ধে উঠলো প্রতারণার অভিযোগ

এই প্রোমো দেখে একজন লিখেছেন যে,“কোন বড় ইভেন্ট নয়। সব এপি গুলো কেমন নমো নমো করে সেরে দিচ্ছে, কেমন সব ম্যারমেরে এপি হচ্ছে। এবার শেষ করা দরকার।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh