বাংলা সিরিয়াল

অন্যসব সিরিয়াল দেড় ঘন্টা, এক ঘন্টা!আর মিলি সপ্তাহে ৪ দিন! এত ভালো সিরিয়ালটার বারোটা বাজাচ্ছে জি বাংলা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলিতে দেখা যায় যে, ঝাড়খন্ড থেকে কলকাতায় ফিরে আসার পরে অর্জুন যখন জানতে পারে মিলিকে জোর করে তুলে নিয়ে গেছে অবিনাশ সিনহা তখন মিলিকে তার বাবার কাছ থেকে নিয়ে চলে আসে অর্জুন। রাহুল আর অবিনাশের চোখের সামনে থেকে মিলিকে নিয়ে পালায় অর্জুন এই ঘটনার প্রতিশোধ নিতে অর্জুনকে ফাঁসিয়ে দেয় অবিনাশ আর রাহুল।

মাঝ রাত্রে দেখা যায় পুলিশ এসেছে এবং বলছে নিষিদ্ধ নেশার জিনিস পাচারের অপরাধে অর্জুন সান্যাল কে গ্রেফতার করা হলো! অথচ অর্জুন জানায়, সে এইসব কিছুই করেনি, মিলি অর্জুনকে ধরে নিয়ে যাবে জেনে আঁতকে ওঠে। ধারাবাহিক এরপর দেখা যায় যে অর্জুনদের গ্যারেজ এবং গাড়ি থেকে নিষিদ্ধ নেশার জিনিসের বান্ডিল উদ্ধার হয় এবং তারপর ভোলা, রানা দিলীপ সহ অর্জুনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের থানায় অর্জুনদের নিয়ে যাওয়ার সাথে সাথে সাংবাদিকের লোক তাদের ঘিরে ধরে এবং অর্জুনের মামারা উকিল নিয়ে এলে পুলিশ জানায় যে কোনোভাবেই এই কেসে ওদের ছাড়া যাবে না, কারণ ওদের যাবজ্জীবন হবে। মিলি অর্জুনকে নির্দোষ প্রমাণ করবার চেষ্টা করে কিন্তু মিলি কি পারবে একার বুদ্ধিতে অর্জুনকে নির্দোষ প্রমাণ করতে?

এই নিয়ে উঠতে থাকে প্রশ্ন। অন্যদিকে ধারাবাহিকের এই প্রোমোর কমেন্ট বক্সে দর্শক লিখেছেন যে,“এই একটা মাত্র সিরিয়াল যেটা সবারই পছন্দের। সেটার এই বেহাল দশা! সপ্তাহে মাত্র এই কটা দিন! সত্যিই জি বাংলা অথরিটির নজর দেওয়া উচিত।”

আরও পড়ুন : ‘এপিগুলো নমো নমো করে সেরে দিচ্ছে!ম্যারমেরে এপি!এবার শেষ করা দরকার’সন্ধ্যা তারার প্রোমো দেখে বলছেন দর্শক!

আরেকজন আবার লিখেছেন,“ মিলির মত এত সুন্দর সিরিয়াল থাকতে ফুলকি,জগদ্ধাত্রীর মত ফালতু সিরিয়াল গুলো এত ভিআরপি পায় কী করে? চ্যানেলের দোষ! মিলি সিরিয়ালের সময় বদলে সপ্তাহে ৭ দিন দেওয়া হোক!”

অন্যদিকে মিঠিঝোরা, আলোর কোলে, মন দিতে চাইয়ের জন্য গত তিন সপ্তাহ ধরে মিলি সপ্তাহে চারদিন হচ্ছে সোম থেকে বৃহস্পতিবার। আর শুক্রবার আলোর কোলে , মন দিতে চাই মিঠি ঝোরা ধারাবাহিকের মহা সপ্তাহ হ‌ওয়ায় তিন সপ্তাহ ধরে শুক্রবার মিলি হয়নি এই বিষয়ের দিকে নজর দিয়ে একজন বলেছেন,“মিলি টি আর পিতে পিছিয়ে আছে তার ওপর সপ্তাহে ৪ দিন দিচ্ছেন।

এত ভালো সিরিয়ালটা বারোটা বাজাচ্ছে জি বাংলা। অন্য সব সিরিয়াল দেড় ঘন্টা,এক ঘন্টা এপিসোড আর মিলি সপ্তাহে ৪ দিন! এভাবে চললে পায়েস হোটেল সিরিয়াল টার সঙ্গে কখনো পারবে না! ঝাটার বাড়ি খেয়ে বিদায় নিতে হবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh