বাংলা সিরিয়াল

নিম ফুলের মধু তে যা ফ্যামিলি ড্রামা হয় ধুলোকণায় তার ডবল হতো! আবার‌ও উঠলো নিম ফুলের মধু এবং ধুলোকণার স্লট জেতা নিয়ে তুলনা প্রসঙ্গ!

স্টার জলসায় খুব শীঘ্রই একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। এই ধারাবাহিকের নাম বধুঁয়া। এই ধারাবাহিকটি শোনা যাচ্ছে রাত্রি আটটার স্লটে দেবে যে স্লটে তুমি আশে পাশে থাকলে আছে, স্বাভাবিক ভাবেই সেক্ষেত্রে নয় তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকটিকে শেষ করে দেওয়া হবে নয় এই ধারাবাহিকের সময় পরিবর্তন হবে।

এখন অনেকেই এক্ষেত্রে বলছেন যে তুমি আশে পাশে থাকলে ধারাবাহিকটি খুব ভালো কারণ বাংলা মিডিয়ামের পর এই ধারাবাহিকটি ভালো টিআরপি পেয়েছে।

একইভাবে এই ধারাবাহিকের প্রসঙ্গে উঠছে অন্যান্য পুরাতন নানা ধারাবাহিকের কথা, যেমন বাংলা মিডিয়ামের আগে রাত্রি আটটায় স্টার জলসার ধুলোকনা হতো, সেই ধারাবাহিকের কথা স্বাভাবিক ভাবে উঠেছে এবং কিছু মানুষ‌ বলেছেন যে, নিম ফুলের মধু ধারাবাহিকটি আসার পরে ধুলোকণা যেহেতু শেষ হয় তাই নিম ফুলের মধুই ধুলোকনাকে তাড়িয়েছে।

আরও পড়ুন : অন্যসব সিরিয়াল দেড় ঘন্টা, এক ঘন্টা!আর মিলি সপ্তাহে ৪ দিন! এত ভালো সিরিয়ালটার বারোটা বাজাচ্ছে জি বাংলা

এই বক্তব্যের বিরোধিতা করে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ বলতে বাধ্য হচ্ছি একদল লোক বলছেন নিম নাকি ধুলোকনা কে তাড়িয়েছে এটা সম্পূর্ণ ভুল ধুলোকনা স্লট লিড অবস্থায় চটি মিডিয়াম এর স্লট ঘোষণা করেছে এবং ১ম সাপ্তাহে ওপেনিং এ নিম স্লট হারা ছিল ধুলোকনার কাছে লাস্ট দুই সাপ্তাহ খুবই কম গ্যাপে স্লট হারা ছিল ধুলোকনা

আগে জেনে তারপর মন্তব্য করবেন
নিম এ যা ফ্যামেলি ড্রামা হয় ধুলোকনায় তার ডাবল হতো আর মিঠাই এর মতো ৫৬ বার টপার ধারাবাহিক কে হারানো মুখের কথা নয়
মেজিক মোমেন্ট এর দারাই সম্ভব ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh