বাংলা সিরিয়াল

কেন মহা পর্ব হলেই মনের কথা টিমকে বেশি প্রায়োরিটি দেওয়া হয়? এতে করে কেমন একটা গোঁজামিল হয়ে যাচ্ছে!

জি বাংলায় সম্প্রতি মন দিতে চাই ধারাবাহিকের মহা পর্ব হলো। এই মহা পর্বতে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের বিপাশা, সুচরিতারা উপস্থিত ছিল, তাদের দেখে অনেকেই বলেছেন যে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এদেরকে দেখার চাইতে কোন মহা পর্বতে এদেরকে দেখতে ভালো লাগে।

কারণ একটা সময় ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকের শাশুড়ি মধুবালা এবং শিমুলের সাথে যে টক্করটা ছিল সেটা দেখতে ভালো লাগতো কিন্তু বর্তমানে সেই টক্করটা মিস হয়ে গেছে এবং শতদ্রু, আর শতদ্রুর পরিবারের গল্প দেখানো হচ্ছে যেটা দর্শক একেবারেই পছন্দ করেন না।

আরও পড়ুন : নিম ফুলের মধু তে যা ফ্যামিলি ড্রামা হয় ধুলোকণায় তার ডবল হতো! আবার‌ও উঠলো নিম ফুলের মধু এবং ধুলোকণার স্লট জেতা নিয়ে তুলনা প্রসঙ্গ!

অন্য অংশের মানুষ আবার বলছেন যে সিরিয়ালটা গোঁজামিল ভাবে তৈরি করে আবার মহা পর্বতে এদের দেখানো হচ্ছে, তবে লোকগুলো অন্তত ঠিকঠাক দেওয়া উচিত, সুচরিতা ধারাবাহিকে বিধবা কিন্তু সেই লুকটা মহাপর্বতে দেখানো হয় না , আবার শিমুল জেলে তাকে বেশ সাজিয়ে গুছিয়ে নিয়ে আসা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Testing salt এর আরেক ভার্সন

কোন মহাপর্ব হলেই মনের কথা টিমকে সবসময় সবচেয়ে বেশি প্রায়োরিটি দেওয়া হয়, কারণ যে সিরিয়াল গুলোর চরিত্ররা মহাপর্বে আমন্ত্রিত থাকে তাদের মধ্যে এদের টিআরপি টাই সবচেয়ে বেশি।

কিন্তু এতে করে কেমন একটা গোঁজামিল হয়ে যাচ্ছে যেন সিরিয়ালে শিমুল জেলে, বাসবদত্তা বিধবা তাই সাধারণ লুক দেওয়া হয়। কিন্তু মহাপর্বে সবাই এমনভাবে উপস্থিত হয় যেন এরা অনেক বড়লোক আর এদের সাথে কিছুই হচ্ছে না!

অথচ মনের কথা সিরিয়ালে এদের মোটমাট ১ মিনিট‌ও দেখায় না
আর দেখালেও এক কথা ঘুরিয়ে পেঁচিয়ে ৫/৬ মিনিট কাঁটিয়ে দেওয়া হয়।”

আরও পড়ুন : বিয়ের একমাস পূর্ণ হতে না হতেই মুখ খুললেন দর্শনা! সৌরভের বিরুদ্ধে করলেন বড়সড় অভিযোগ

একজন কমেন্ট করে লিখেছেন যে,“সিরিয়াল দেখা থেকে এখন এনাদেরকে মহাপর্বতে দেখতেই ভালো লাগে বেশি।
মধুবালা আর শিমুলের টক্করটার জন্যই ভালো লাগতো। আর এখন এত বেশি ক্যারেক্টার চলে আসছে আর ভালো লাগে না।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh