বাংলা সিরিয়াল

গীতার সাপোর্ট পেয়ে কথার টি আর পি! ৮+ এরপর ৭+ পাওয়াটা কোনো ব্যাপার না!-গীতা না থাকলে আজ দম বেরিয়ে যেতো কথার বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, অগ্নিভ হলো একটি ক্যাফের শেফ, নিত্য নতুন ডিশ রান্না করায় তার কাজ, অন্যদিকে কথা হলো প্রকৃতি কন্যা, গাছপালা নিয়েই সে সারাদিন ব্যস্ত থাকে, যে কারণে তাকে গোবর দেবী বলে হাসি ঠাট্টা করে অনেকেই। এই কথা এবং অগ্নিভ দুজনের চরিত্র সম্পূর্ণ বিপরীত, ঠিক অনেকটা তেল আর জলের মতো, তেল আর জলে এই মিশ খাওয়ার গল্পই হলো কথা।

ধারাবাহিকের প্রথম দিকে দেখা যায় যে অগ্নিভ কথাকে প্রেমের জালে ফাঁসাতে যায় এবং কথা সেটাকে সত্যি ভেবে সত্যি সত্যি প্রেমে পড়ে যায়, কথা যখন জানতে পারে অগ্নিভর সবটাই নাটক ছিলো তখন অগ্নিভর গালে থাপ্পড় মেরে কথা তার মায়ের শিক্ষা নিয়ে প্রশ্ন তোলে এরপর কথার বিপদে অগ্নিভ ঝাঁপিয়ে পড়ে প্রমাণ করে যে তার মায়ের শিক্ষা খারাপ নয়।

আরও পড়ুন : কেন মহা পর্ব হলেই মনের কথা টিমকে বেশি প্রায়োরিটি দেওয়া হয়? এতে করে কেমন একটা গোঁজামিল হয়ে যাচ্ছে!

অগ্নিভর দাদু বুঝতে পারেন যে, একমাত্র কথা ই অগ্নিভর জন্য পারফেক্ট। তাই তিনি অগ্নিভ কে বলেন সে বিয়েতে রাজি না হলে তার মায়ের নামে করা ক্যাফে বন্ধ হয়ে যাবে।

নিজের মায়ের নামে করা ক্যাফে চালু রাখতে বিয়েতে রাজি হয় অগ্নিভ, অন্যদিকে মামার জন্য বিয়েতে রাজি হয় কথাও তবে তখনও কেউ জানতো না পাত্র-পাত্রী কে? শুভদৃষ্টির মুহূর্তে একে অন্যকে দেখে বিয়ে ক্যানসেল করার কথা ভাবে তারা, তবে শেষমেশ বিয়েটা হয়।

বিয়ে হওয়ার পর দেখা যায় কথা আঘাত পেলে বা অসুস্থ হলে অগ্নিভ কিন্তু তার পাশে দাঁড়াচ্ছে অন্য দিকে একটি শর্তের কথা বলে বিয়ের সমস্ত নিয়ম পালন করতে অগ্নিভকে বাধ্য করে কথা। বিয়ের এই ট্র্যাক ৭+ টি আর পি পায়।

আরও পড়ুন : টাকা রোজগারের জন্য বাচ্চাকে ব্যবহার মা বাবার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শুটিংয়ে যেতে না চাওয়া ফুগলার কান্না

তবে এই ধারাবাহিকের টি আর পি পাওয়া নিয়ে দর্শক বলছেন যে, গীতার সাপোর্টেই,কথা টি আর পি পাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গীতার
সাপোর্ট পেয়ে কথার এই টি আর পি
৮+ এর পর ৭+ এটা কোনো ব্যাপার না
গীতা না থাকলে আজ দম বেরিয়ে যেতো কথার ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh