টলিউড

গালাগালি দেওয়া নিয়ে এবার মুখ খুললেন গায়ক রূপম! টানলেন রামকৃষ্ণ প্রসঙ্গ, বললেন বাবার কথাও

রূপম ইসলাম, বাংলা রক গানের মহীরুহ তিনি। সারা বিশ্ব জুড়ে লক্ষ লক্ষ ভক্ত ছড়িয়ে রয়েছে এই মানুষটার। তবে একটি বিষয় নিয়ে সম্প্রতি তিনি বিতর্কে জড়িয়েছেন। বেশ কিছুদিন কেটে গেল এখনো তার রেস রয়ে গিয়েছে। অনুষ্ঠানের শেষে অনুরাগীদের সেলফি নেওয়ার রিকুয়েস্ট এর জবাবে অস্রাব্য ভাষায় গালিগালাজ করেছিলেন রূপম। এটাই যেন কাল হয়ে দাঁড়িয়েছে তাঁর।

এরপর রূপম বলেন, মন থেকে যেটা আসে সেটাই তিনি বলেন। তাঁর ভিতরে বা বাইরের পার্থক্য নেই। কয়েকদিন আগেই জন্মদিন ছিল রূপমের। সেদিন অসংখ্য ভক্ত কেক নিয়ে তার বাড়ির সামনে উপস্থিত হন। ভক্তদের সঙ্গে দিন কিন্তু মন খুলে কথা বললেন গায়ক। রূপম বলেন, “আমি দেওয়ার পর থেকে ওটাই বিখ্যাত হয়ে গেছে।

বাংলায় কিন্তু আরও কুৎসিত কুৎসিত গালাগালি আছে। আমি কিন্তু সেইসব দেই না। আমি এটাই দেই কারণ এটা আমার বাবা দিতেন। এটা পৈত্রিক সূত্রে পেয়েছি। এবার আমি যদি খারাপ হই, আমার বাবা খারাপ। আমার বাবা যদি খারাপ হন, তাহলে আমি যেখান থেকে আসছি সেটা খারাপ। তাহলে পুরোটাই খারাপ”।

আরও পড়ুন : মাকে নিয়ে ভুল ধারণা ওঙ্কারের মন থেকে কি মুছতে পারবে শ্রাবণ?নাকি শ্রাবণ‌ও হারিয়ে যাবে ওমকারের জীবন থেকে?-লাভ বিয়ে আজকালের টুইস্টিং প্রোমো!

গায়ক বলেন, তাঁর স্ক্রিপ্ট রাইটার নেই। যেটা তার মনে আসে তিনি। রূপম আরোও বলেন, “কিন্তু আবার দেখো, খারাপ থেকেই তো রক মিউজিক তৈরি হয়। সারা বিশ্বে কোন ভগবান রক মিউজিক তৈরি করেছে। আমরা যদি আমাদের সমাজকে মেনে নিতে না পারি, আমাদের সমাজেরই একটা অংশকে বর্জন করতে চাইছি, এটা তো হয় না।”

গায়কের কথায়, “আমাকে কেউ কোনওদিন স্ক্রিপ্ট লিখে দেয়নি। আমার বলাটা যতটা লোকের কাজে লাগে, আর কার বলাটা এত কাজে লাগে, সিনেমার হিরোদের ছাড়া। সিনেমার হিরোদের কিন্তু স্ক্রিপ্ট লিখে দেয়।

আমি তো স্টেজে কী বলব আগে ঠিক করে যাই না। ইনস্ট্যান্টলি বলি, আর প্রতিটা শো-তে আলাদা কথা বলি। কে আছে? বিশ্বে কোন গায়ক আছে, যে প্রতিদিন এক গান গাইলেও, প্রতিটা কথা আলাদা বলে। এটাই আমি।”

রামকৃষ্ণ পরমহংসদেবের প্রসঙ্গ তুলে দিন রূপম ইসলাম বলেন, “রামকৃষ্ণ পরমহংস দেব যেমন অনেক ভালো কথা বলেছেন। তেমন খিস্তিই দিয়েছেন। তুমি ওটা বাদ দিয়ে ওঁকে পাবে না। তুমি যদি মনটা খুলতে না পারো। তাহলে মন খোলা কথা কোনওটাই আসবে না। খারাপটাও আসবে না ভালোটাও আসবে না।”

আরও পড়ুন : “যেমন বাবা তেমন মেয়ে”, বাবার নাম তুলে নন্দিনীদিকে কটুক্তি করলেন কালীদি!

গায়কের কথায়, “এই যে তোমরা এসেছ, আমি তো চুপ করে থাকিনি। তোমরা কী বলেছ আমাকে, কথা বলতেই হবে! কিন্তু আমি তো বলছি। এইটাই আমি। আমি কথা বলব। আমাদের সমাজে যে সব কথা আছে, তার মধ্যে খুব খারাপ বলব না। তবে মাঝারি খারাপ বলব। কারণ সেটা আমি গানেও লিখি। আমার অনুষ্ঠানেও বলি। মঞ্চ থেকে ওই গালাগালি আমি বহুবার করেছি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh