বাংলা সিরিয়াল

মাকে নিয়ে ভুল ধারণা ওঙ্কারের মন থেকে কি মুছতে পারবে শ্রাবণ?নাকি শ্রাবণ‌ও হারিয়ে যাবে ওমকারের জীবন থেকে?-লাভ বিয়ে আজকালের টুইস্টিং প্রোমো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকালে দেখা যাচ্ছে যে, মল্লার এবং শ্রাবণ এর মধ্যে একটি শর্ত হয়েছে। শ্রাবণ মল্লারের সাথে পাঁচটি গান রেকর্ডিং করবে আর মল্লার ঘোষ বাড়ির পাঁচটি রহস্য এক এক করে বলবে শ্রাবণকে।

এর মধ্যে প্রথম গানটি রেকর্ডিং হওয়ার পর মল্লার প্রথম রহস্য উন্মোচন করে শ্রাবণের কাছে! প্রথম রহস্যের সত্য উন্মচন হলে জানা যায় যে, বসুন্ধরা আসলে ওমের মা বসুধা আর মল্লার অন্য কেউ নয় ওমের ভাই শিব। আসলে ধারাবাহিক অনুযায়ী বোঝা যাচ্ছে যে, কোনো এক চক্রান্তের শিকার হয়ে আজ তারা ঘোষ বাড়ির সকলের কাছে মৃত। তারা যে আজ ও বেঁচে আছে এই কথা কেউ জানে না।

মল্লার শ্রাবণকে গঙ্গার ঘাটে নিয়ে এসে সবকিছু চোখের সামনে দেখিয়ে দেয়। দাদু আর বাসুদেব আঙ্কেল সেখানে ওমের মা আর ভাই এর শ্রাদ্ধ করে। সম্প্রতি এই ধারাবাহিকের প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, শ্রাবণ ওল্ড ম্যানকে ওমের মায়ের বিষয় জিজ্ঞেস করে কেন ওমের মায়ের গান অত্যন্ত পছন্দ করা সত্ত্বেও তিনি বন্ধ করে দিয়েছিলেন- এই প্রশ্ন করেন।

তখন ওল্ডম্যান জানায় , বাড়ির বউ বাড়িতে গান গাইলে ভালো লাগে , বাইজি বাড়িতে নয়।- এই কথা শুনে ওম রেগে যায় আর শ্রাবনকে বাড়ির বাইরে বার করে দিয়ে বলে মা যেমন নেই , তেমনি তুমিও আর কোনদিনও ফিরবে না আমার জীবনে- মাকে নিয়ে ভুল ধারণা ওঙ্কারের মন থেকে কি মুছতে পারবে শ্রাবণ নাকি চিরকালের মতো শ্রাবণ হারিয়ে যাবে অহংকারের জীবন থেকে?

আরও পড়ুন : হাসি দিয়ে স্টার্ট করে ইংলিশ চ্যানেল পার করবে কোজাগরী আর এখন কোথায় কী! স্টোরি ঘেটে ঘ! জল থৈ থৈ ভালোবাসা নিয়ে কী বলছেন দর্শক

Back to top button

Ad Blocker Detected!

Refresh