বাংলা সিরিয়াল

হাসি দিয়ে স্টার্ট করে ইংলিশ চ্যানেল পার করবে কোজাগরী আর এখন কোথায় কী! স্টোরি ঘেটে ঘ! জল থৈ থৈ ভালোবাসা নিয়ে কী বলছেন দর্শক

বেশিরভাগ ধারাবাহিকের ক্ষেত্রেই দেখা যায় যে, গল্পের গরু গাছে ওঠে। অর্থাৎ গল্প শুরু হয় একটা টপিক নিয়ে কিন্তু মাঝপথে খেই হারিয়ে ফেলে‌। এরকম একাধিক ধারাবাহিকের ক্ষেত্রে দেখা গেছে যে গল্প শুরুতে দেখানো হয়েছে নায়িকা গায়িকা বা চাষী বা বড় কোনো প্রফেশন এর সাথে যুক্ত কিন্তু বিয়ের পর তার প্রফেশন বাদ দিয়ে শ্বশুরবাড়িতে সংসার করাটাতেই ফোকাস করা হয়েছে।

সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক প্রসঙ্গে এই অভিযোগ করলেন দর্শক। স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো জল থৈথৈ ভালোবাসা।

এই ধারাবাহিকে দেখা যায় বয়সকে তুড়ি মেরে জমিয়ে বাঁচতে জানে ধারাবাহিকের নায়িকা কোজাগরী। যৌথ পরিবারের গৃহিণী সে তার ছেলেমেয়ে নিয়ে ভরা সংসার, সকলেই তাকে আনন্দে, আহ্লাদে, সম্মানে ভরিয়ে রাখে কিন্তু কোজাগরী নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করতে চায় আর এই কারণে সে বিভিন্ন সময় ভাবে নানা কিছু সে হয়ে দেখাবে।

আরও পড়ুন : প্রেমিকা পাল্টানো স্বভাব মিলি ধারাবাহিক খ্যাত অনুভবের? দিদি নাম্বার ওয়ানের মঞ্চে ফাঁস করলেন অনুভবের মা, অবাক নেটপাড়া

তবে প্রথমে এই ধারাবাহিক শুরুর সময় দেখানো হয়েছিল যে, কোজাগরী ইংলিশ চ্যানেল পার হবে, কিন্তু বর্তমানে সেই খেই কোথায় হারিয়ে গেছে এখন কোজাগরী ভাতের হোটেল খুলে বসেছে।

যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“হাসি দিয়ে start হয়েছিল ইংলিশ চ‍্যালেন পার করবে kojagori আর এখন। এই জন‍্যে LG & Ekta Kappor এর serial দেখিনা। both r same unlimited বিয়ে story ঘেটে ঘ করে। start দারুন করে after 6 month ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh