বাংলা সিরিয়াল

প্রেমিকা পাল্টানো স্বভাব মিলি ধারাবাহিক খ্যাত অনুভবের? দিদি নাম্বার ওয়ানের মঞ্চে ফাঁস করলেন অনুভবের মা, অবাক নেটপাড়া

টেলিভিশন জগতের হ্যান্ডসাম অভিনেতাদের মহিলা ভক্তের সংখ্যা কম নয়। কিন্তু তাই বলে ছেলের নারী প্রেমের কথা এইভাবে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে কোন মা গর্ব করে বলবেন, একথা হয়তো স্বপ্নেও কেউ ভাবতে পারেন না। মিলি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা অনুভব কাঞ্জিলালের মায়ের কথা শুনে রীতিমতো ক্ষোভ প্রকাশ করলেন নেট নাগরিকরা।

টেলিভিশনের পর্দায় অনুভব কাঞ্জিলাল বেশ পরিচিত মুখ। এই সবেমাত্র একটি সিরিয়াল দিয়ে টেলিভিশনের পর্দায় ডেবিউ করেছেন তিনি। ইতিমধ্যেই তার অভিনয় দর্শকদের নজর গেছে।

 

তবে শুধুমাত্র ধারাবাহিক নয়,ওয়েব সিরিজও দেখা গিয়েছে অনুভবকে। বেশ কিছু চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয় জগতের মানুষ যেহেতু, তাই জীবনে মহিলা অনুরাগীদের সংখ্যা কিন্তু মোটেও কম নয় অনুভবের।

সম্পূর্ণা ওয়েব সিরিজে তাঁকে দেখার পর তার প্রেমে মশগুল বহু মহিলা। তবে এবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এলেন অনুভব।সঙ্গে ছিলেন তার মা। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে ছেলের সম্পর্কে এমন কিছু কথা তিনি বললেন যা শুনলে রীতিমত চমকে যেতে হয় যে কাউকে।

এদিন অনুভবের মা সকলের সামনেই বলেন, ছেলের প্রেমিকা মাঝেমধ্যেই বদলে যায়। মাস কিংবা বছরে পাল্টাতেই থাকে। এখন যে আছে তার কথা বলতে বারণ করেছে। তবে এই প্রেমিকাও টিকবে না বলে জানিয়েছেন তিনি।

অনুভবের মা আরো বলেন,”ও বলেছে, আমি শাহরুখের মত। কিন্তু, আমি বললাম যে শাহরুখ এমন না! তখন বলে, তাহলে সলমন খান।”এই কথা শুনে সকলেই হাসাহাসি করতে শুরু করেন।

আরও পড়ুন : শুটিং করতে গিয়ে রক্তারক্তি কাণ্ড ঘটালেন সৌমিতৃষা !

রচনা বলেন, অনুভব বেশ রঙিন মানুষ। অনুভবের মা জানান, যেদিন কাজ থাকে না সেদিন খাই দাই আর গিটার বাজিয়ে গান করে। তখন নাকি মেয়েরা চলে আসে। অনুভবের মায়ের মুখে এমন কথা শুনে ক্ষোভে ফুঁসছে নেটপাড়া। একজন মা কিভাবে এই ধরনের মন্তব্য করতে পারেন? ছেলের এমন গার্লফ্রেন্ড পাল্টানো স্বভাব গর্বের সঙ্গে বলছেন!

Back to top button

Ad Blocker Detected!

Refresh