টলিউড

শুটিং করতে গিয়ে রক্তারক্তি কাণ্ড ঘটালেন সৌমিতৃষা !

যারা প্রায়শই সিরিয়াল দেখে থাকেন তাঁদের কাছে এই ধারাবাহিকটি বেশ পরিচিত তবে যারা দেখেন না তাঁরা ও কমবেশি এই ধারাবাহিকটির নাম শুনেছেন। আর সেটি হল জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। বর্তমানে এই সিরিয়ালটি সম্প্রচারিত হয় না কিন্তু আজও দর্শকদের মনে জায়গা করে রয়ে গেছে এই ধারাবাহিকটি।

আর সেই সঙ্গে রয়েছে এই ধারাবাহিকের প্রধান দুই চরিত্র। সিড আর মিঠাই। এই মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু কিন্তু এই ধারাবাহিকে নিজের দক্ষতার মধ্যে দিয়ে নিজের ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছে। কারণ মিঠাই ধারাবাহিক শেষ হতে না হতেই বড় পর্দায় একেবারে দেবের বিপরীতে কাজ করার সুযোগ পেয়েছিলেন সৌমিতৃষা।

ডিসেম্বরেই মুক্তি পেয়েছিল সেই ছবি ‘প্রধান’। এই ছবিতে দেব দীপক প্রধানের চরিত্রে অভিনয় করেছেন যিনি পেশায় একজন পুলিশ অফিসার। আর দীপক প্রধানের স্ত্রী-র চরিত্রে অভিনয় করেছেন সৌমিতৃষা কুন্ডু। দেব-সৌমিতৃষার জুটি এতটাই পছন্দ করেছে দর্শক যে এখনও ছবিটি রমরমিয়ে চলছে বক্স অফিসে।

এমনকি ডাঙ্কি, সালার, ফাইটার-এর মতো ছবিকে ও টক্কর দিয়েছে দেব-সৌমিতৃষার জুটি। ৫ কোটির আয় করে পেয়েছে ব্লকবাস্টার তকমা। শেষবার সৌমিতৃষাকে দেখা গিয়েছিল দেবের বিপরীতে এই প্রধান ছবিতে। তবে এই সিনেমায় কাজ পাওয়ার পরই নিন্দুকরা নানাভাবে ঘিরে ধরেছিলেন অভিনেত্রীকে। দেবের বিপরীতে এইভাবে সুযোগ পাওয়া নিয়ে ও নানা কটু মন্তব্য শুনতে হয়েছিল তাঁকে।

সেই সঙ্গে দেব ও তাঁর উচ্চতার পার্থক্য নিয়েও বানানো হয়ছিল নানান আপত্তিকর মিম। কেউ আবার দাবি করেছিলেন বড় পর্দায় কাজের সুযোগ পেয়ে নাকি অহঙ্কারী হয়ে গেছে সৌমিতৃষা। এমনকী অভিনেত্রীকে আক্রমণ করেছিলেন মিঠাই সহ-অভিনেত্রী তন্বী। তিনি জানিয়েছিলেন, সৌমিতৃষা নাকি বড় পর্দার নায়িকা হওয়ার পর ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছে তাঁকে। এসবের মধ্যে অহঙ্কারী তকমা থেকে শুরু করে অনেক তকমাই কুড়িয়েছে সৌমিতৃষা।

যদিও এসবের কড়া জবাব দিয়ে অভিনেত্রী বলেছিলেন, “আমরা তো আসা যাওয়ার পথে কত হোঁচট খাই, কত ফলো করি, কত আনফলো করি। বাব্বা! এতো ফেমাস আমি, সত্যি বলছি আমি জানি না আমি এত ফেমাস। কোনদিন দেখব আমি কী খাচ্ছি সেটা নিয়েও নিউজ হয়ে গেছে!”

তবে এসবকে ভুলে‌ অভিনেত্রীর ভক্তরা কিন্তু তাঁর পরের কাজের জন্য মুখিয়ে আছেন। কিন্তু তাঁদের এই প্রিয় অভিনেত্রী এবার দুর্ঘটনার কবলে পড়লেন। ইনস্টাস্টোরিতে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু ভাগ করে নিলেন সেই দুর্ঘটনার কথা। তাঁর পোস্ট করা দুটি ছবির মধ্যে একটি ছবিতে দেখা গেল পায়ের নখে বাঁধা ব্যান্ডেজ, যা ভিজে আছে রক্তে।

পরের ছবিতে দেখা গেল পায়ের আঙুলে করা হয়েছে ড্রেসিং। ছবির ব্যাকগ্রাউন্ড বলছে, পায়ের চোট তাঁকে নিয়ে গিয়েছিল হাসপাতাল পর্যন্ত। কিন্তু হঠাৎ পায়ে কিভাবে চোট পেলেন অভিনেত্রী ? অভিনেত্রীর কথায়, শ্যুটিংয়ের সময় তাঁর নখ উলটে যায়। আর তারপর রক্ত বেরিয়ে সে একাকার কাণ্ড।

সিঁড়ি থেকে নামতে গিয়েই চোট পান পায়ে। তবে সেই ব্যথা পা নিয়েই করেছেন শ্যুট। তবে এটা নতুন নয়। এমনিতেই কাজপাগল হিসেবে পরিচিত সৌমিতৃষা। দীর্ঘ দু বছরের বেশি সময় ধরে মিঠাই সিরিয়ালে মুখ্য চরিত্রে ভালোবাসা পেয়েছেন তিনি দর্শকদের থেকে। আর সেই সেটেও একাধিকবার চোট পেয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন : তিনি ছাড়া আর কেউ ‘কলকাতার রসগোল্লা’ হতে পারবে না বলে চ্যালেঞ্জ ছুঁড়লেন দেবশ্রী !

তবে তা সত্বেও শুটিং থামাননি সেই চোট নিয়েই কাজ চালিয়ে গিয়েছিলেন। এমনিতেই শ্যুটের সময় নানা বিপদে আপদে পড়তে হয় তারকাদের। এমনকী কাজের দায়বদ্ধতায় চোট, অসুস্থ শরীর নিয়েও কাজ চালিয়ে যেতে হয়। তবে বর্তমানে অভিনেত্রী সুস্থই রয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh