বলিউড

অ্যানিম্যালে তাঁর প্রশংসা শুনে কান্নায় ভেঙে পড়ার কারণ জানালেন ববি দেওল !

গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি ভাঙার ছবি অ্যানিমাল। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গেছে রণবীর কাপুর ও রশ্মিকা মন্দানাকে। এছাড়াও অনিল কাপুর, তৃপ্তি দিমরি, ববি দেওলের মতো বড় তারকাদের দেখা গেছে।

এই ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই কখনও ববি দেওলের অভিনয়, কখনও ছবির গল্পের জন্য কিংবা কখনও আবার কোন বিতর্কের জন্য প্রায়সময়ই রয়েছে চর্চার মুখে। তবে এই ছবিতে ববি দেওলের অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

ছবিতে তাঁকে সেভাবে দেখা যায়নি। গোটা ছবিতে মাত্র ১৫ মিনিট দেখা গেছিল তাঁকে। আর ওইটুকু সময়তেই নিজের অভিনয়ের মাধ্যমে তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের। আর তার জন্য দর্শকদের কাছ থেকে পেয়ে চলেছেন নিরন্তর প্রশংসা।

আজ তিনি অ্যানিম্যালের হাত ধরে ফের উঠে এসেছেন খ্যাতির চূড়ায়। শুধু তাই নয়, দর্শকদের কাছ থেকে এত প্রশংসা পেয়ে আনন্দে পাপারাৎজিদের সামনে কেঁদেই ফেললেন ববি দেওল। সেই ভিডিও বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়া চত্বরে।

আরও পড়ুন : রুপোয় মোড়ানো বেনারসি পড়ে বিয়ের পিঁড়িতে দর্শনা! দাম শুনলে কপালে উঠবে চোখ

প্রসঙ্গত, এই ছবিতে ববি দেওলের চরিত্রের নাম হল আব্রার। সাড়ে তিন ঘণ্টার ছবিতে তাঁকে দেখা গেছে মাত্র ১৫ মিনিট। কিন্তু তাহলেও ওই সময়টুকুতে শুরু থেকে শেষ পর্যন্ত নিজের উপর দিয়ে দর্শকদের নজর সরাতে দেননি অভিনেতা। কিভাবে এই ছবিতে কাজ করার সুযোগ এসেছিল অভিনেতার‌ কাছে ?

এই বিষয়ে এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “আমি তখন বাড়িতেই ছিলাম, সেই সময় সন্দীপের থেকে একটা মেসেজ পাই। আমি শিওর ছিলাম না যে এটা ওই। আমি আমার ম্যানেজারকে বলি চেক করতে।

আরও পড়ুন : নতুন ফ্যাশন গোলস সেট করলেন সন্দীপ্তা! বধু বেশে সেজে পায়ে পড়লেন স্নিকার্স?

তারপর ওকে কল করি। ও দেখা করতে চায়। সন্দীপ তখন এসে আমায় আমার কলেজের একটি ছবি দেখায় যখন আমি কলেজ লিগে খেলতাম। সেই সময়ের একটা ছবিই আমায় এই কাজটা দিল। আমার মাত্র ১৫ দিনের শুট ছিল।”

এরপরে তাঁর কান্নার ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে অভিনেতা বলেন, “আমি জানি না এটা কি করে আত্মস্থ করতে হয়। একজন অভিনেতা হিসেবে আপনি সবসময় এই স্বীকৃতির জন্য অপেক্ষা করে থাকেন, সেটা পূরণ হওয়াটা একটা স্বপ্নের মতো। ঈশ্বর আমার উপর সদয় আছেন।”

অভিনেতা এই প্রসঙ্গে আরও বলেন, “ধরুন আপনি এমন একটা সুযোগের জন্য বহুদিন ধরে অপেক্ষা করছেন, বহুদিন। আর সেই সুযোগ পাওয়ার জন্য আপনি যথেষ্ট পরিশ্রমও করেছেন। কিন্তু সুযোগ আসেনি।

আমার জায়গায় অন্য কেউ থাকলে নিশ্চয় ভেঙে পড়ত। কিন্তু আমি আমার কাজকে, ইন্ডাস্ট্রিকে ভালোবাসি। তাই যখন সুযোগটা এল, স্বীকৃতিটা পেলাম তখন কান্নায় ভেঙে পড়েছি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh