টলিউড

রুপোয় মোড়ানো বেনারসি পড়ে বিয়ের পিঁড়িতে দর্শনা! দাম শুনলে কপালে উঠবে চোখ

টলিউডের এখন বিয়ের মরশুম চলছে। আপাতত টক অফ দ্যা টাউন সৌরভ আর দর্শনার বিবাহ। রমরমিয়ে চলছে আইবুড়ো ভাত পর্ব। বাংলাদেশ থেকেও আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছে দর্শনার জন্য। দুজনের নতুন জীবন শুরু হওয়ার আগে, একে পর এক শুভেচ্ছা বার্তা ভেসে আসছে অনুরাগী মহল থেকে।

অনেকেই অবশ্য সৌরভ সম্পর্কে দর্শনাকে সাবধান করছেন। কিন্তু লোকের কথায় খুব একটা পাত্তা দিতে নারাজ সৌরভ কিংবা দর্শনা।

এবার বিয়ের বেনারসি কেমন হবে সেই নিয়ে নিজের পছন্দের কথা জানালেন দর্শনা বণিক। একেবারে সেকেলে ধরনের ডিজাইনের বেনারসি পড়ে বিয়ে করবেন দর্শনা। কিন্তু তাতে থাকবে অ্যান্টিক ছোঁয়া। এটা কি রকম? আসলে রুপোর জড়ি দিয়ে কাজ করা বেনারসি পড়বেন অভিনেত্রী।

তাঁর কথায়, “আগেকার দিনে যেমন হত ঠাকুমা-দিদিমাদের কাছেও থাকত, ঠিক তেমনই আসল জরি দিয়ে বানানো। সেই সময় সোনা-রুপো দিয়ে বানানো হত। আমিও তেমনই রুপোর জরি দিয়ে তৈরি শাড়ি পরব। তবে রুপোর জরিতে সোনার জল করা থাকবে। একেবারেই অ্যান্টিক পিস বলা যেতে পারে”।

 

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

রুপোর জড়ি দিয়ে কাজ করা টকটকে লাল বেনারসি, আর তাতে আবার সোনার জল করা। বিয়ের বেনারসির দাম পড়বে লাখ টাকার ওপর ।

সে যাই হোক, মেকআপ নিয়েও নিজের ইচ্ছের কথা জানালেন দর্শনা। তাঁর কথায়, “মেকআপ আর চুলের জন্য আমি এবারও বাবুসোনার উপর ভরসা রেখেছি। ও যা করবে সেটাই ভালোলাগবে আমি বিশ্বাস করি। আর সাজ বলতে একেবারে সাবেকি”।

আরও পড়ুন : কিফের মঞ্চে নাচছেন সৌরভপত্নী! সৌরভ-মমতা-সলমন একদৃষ্টে তাকিয়ে ডোনার দিকে

আগামী ১৫ই ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সৌরভ আর দর্শনা। দুজনে সম্পর্কে ছিলেন বিষয়টা অনেকে জানলেও, বিয়ের বিষয়টা সবাইকে বেশ অবাক করে দিয়েছে। সৌরভের সঙ্গে বিভিন্ন অভিনেত্রীদের সম্পর্ক নিয়ে বারবার চর্চায় ছিলেন তিনি। অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছেন তিনি। অবশেষে এবার বিবাহবন্ধনে আবদ্ধ হবেন দর্শনার সঙ্গে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh