টলিউড

এক গ্লাস ওয়াইন, সাথে আইরিশ মিউজিক! মধুচন্দ্রিমায় মজে পরম-পিয়া

সদ্যই রেজিস্ট্রি করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। সেরকম কোন আড়ম্বর করে বিয়ে নয়। বরং হালকা সাজে, অল্প কিছু জনের উপস্থিতিতে বিয়ে সেরেছেন দুজনে।

এবার বিয়ের ধকল সামলে নিয়ে সোজা ইউরোপে চলে গেলেন দুজনে। এর থেকে কারোর বুঝে নিতে অসুবিধা হয়নি যে, হানিমুনের প্ল্যান অনেকটা আগে থেকে রেডি ছিল পরম পিয়ার। আর হানিমুনে গিয়ে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন পরম ঘরণী।

আয়ারল্যান্ডে হানিমুনে গিয়েছে পরম পিয়া। সেখানকার কনকনে শীতে ভরসা আপাতত মুলড ওয়াইনের গ্লাস। রেড ওয়াইনের সঙ্গে মশলা মিশিয়ে এই ককটেল বানানো হয়। হাতে ওয়াইনের গ্লাস নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন পিয়া চক্রবর্তী। জানিয়েছেন, আয়ারল্যান্ডের জনপ্রিয় শহর গালওয়েতে রয়েছেন দুজনে।

ইউরোপীয়ান সংস্কৃতির অন্যতম পীঠস্থান বলা হয়ে থাকে গালওয়েকে। সামনেই যেহেতু ক্রিসমাস, তার আগে সেজে উঠেছে এই শহর।

 

 

View this post on Instagram

 

A post shared by Piya Chakraborty (@piya_chakraborty)

আয়ারল্যান্ডে গিয়ে আইরিশ মিউজিকে মজেছেন পিয়া আর পরম। চলে গিয়েছেন একটি আইরিশ বারে। চুটিয়ে এনজয় করছেন দুজনে। যদিও একসাথে দুজনের ছবি এখনো পর্যন্ত প্রকাশ্যে আসেনি। তবে তাঁর পোস্ট বলেই দিচ্ছে, কোথায় আছেন তিনি আর কিভাবে এনজয় করছেন হানিমুন। আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে গিয়েও ছবি পোস্ট করেছেন পিয়া।

পিয়া চক্রবর্তী একের পর এক ছবি পোস্ট করলেও, এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় একেবারেই কোন ছবি পোস্ট করতে দেখা গেল না পরমব্রত চট্টোপাধ্যায়কে। অনুপমের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর এখন পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে এখন সুখে সংসার করছেন পিয়া।

আরও পড়ুন : রুপোয় মোড়ানো বেনারসি পড়ে বিয়ের পিঁড়িতে দর্শনা! দাম শুনলে কপালে উঠবে চোখ

বিয়ের পরই সোজা চলে গিয়েছেন হানিমুনে। এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট হেনস্থার শিকার হতে হচ্ছে দুজনকে। যদিও অন্যের কথায় পাত্তা না দিয়ে, দুজনে মিলে এখন এনজয় করছেন নিজেদের ইউরোপে হানিমুন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh