টলিউড

মুম্বাইয়ের রাস্তায় বেসামাল হয়ে পড়লেন সানি! হঠাৎ কি হলো তাঁর?

মাতাল অবস্থায় রাস্তাঘাটে ঘুরে বেড়াচ্ছেন সানি দেওল। রাতের মুম্বাই শহরে রাস্তা দিয়ে অনবরত গাড়ি যাতায়াত করছে। আর তার মাঝে টলোমলো পায়ে একেবারে বেসামাল অবস্থায় হেঁটে চলেছেন অভিনেতা। রাত বারোটা বেজে গিয়েছে তখন। ক্যাজুয়াল শার্ট এবং জিন্স পরে ঘোলাটে চোখে মদ্যপ অবস্থায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন ধর্মেন্দ্র পুত্র সানি দেওল! এমন দৃশ্য আগে হয়তো কেউ দেখেননি। নিজের “গুড বয়” ইমেজ কি ভুলে গেলেন তিনি?

‘গদর’-এর তারা সিংকে এই অবস্থায় দেখে ভিরমি খাবেন যে কেউ। বুধবার সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও পোস্ট করা হয়েছে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

ড: গৌরব কুমার নামে এক ব্যক্তি নিজের এক্স হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করেছেন। ক্যাপশনে জুড়ে দিয়েছেন প্রশ্ন। লিখেছেন, “এটা কি সানি দেওল?” সানিকে এমন বেসামাল অবস্থায় দেখে এক অটোচালক দাঁড়িয়ে যান এবং তাকে অটোতে তুলে নেন।

আরও পড়ুন : এক গ্লাস ওয়াইন, সাথে আইরিশ মিউজিক! মধুচন্দ্রিমায় মজে পরম-পিয়া

স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে, হঠাৎ করে অভিনেতার এমন অবস্থা কেন হল? একটা সময় সানি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, আপনি মদ্যপান করেন না। মানুষ কেন নেশা করে এটাই যেন বোঝেন না তিনি। তাহলে তাঁকে মদ্যপ অবস্থায় কেন দেখা গেলো রাস্তায়? আসলে, তাঁর আসন্ন ছবি ‘সফর’-এর শ্যুটিং করছিলেন অভিনেতা।

শ্যুটিংয়ের মুহূর্ত নিজেই টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন সানি। ক্যাপশনে লিখেছেন, “আফওয়াহঁ কা সফর বাস ইয়াহিন তক”।

আরও পড়ুন : বিয়ের মরশুমে মন ভালো নেই দিব্যজ্যোতির! তাঁর দুঃখের কবিতায় চোখ ভিজবে যে কারো

পরিচালক শশাঙ্ক উদ্রাপুরকর পরিচালিত ‘সফর’ ছবিতে অভিনয় করছেন সানি। ২০২০ সালের মারাঠি ভাষার চলচ্চিত্র প্রবাসের রিমেক হলো সফর। অ্যাকশন ড্রামা গদর 2-এ সাফল্য অর্জনের পর সফর সিনেমায় দেখা যাবে অভিনেতাকে। তবে হঠাৎ করে ভাইরাল হওয়া ভিডিওটি দেখে যে কেউ ভুল করবেন যে, তিনি সত্যিই শুটিং করছিলেন নাকি মদ্যপ অবস্থায় ঘুরে বেড়াচ্ছেন। আসলে নিখুঁত অভিনয়েই তো অভিনেতার জাত চেনা যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh