টলিউড

নতুন ফ্যাশন গোলস সেট করলেন সন্দীপ্তা! বধু বেশে সেজে পায়ে পড়লেন স্নিকার্স?

গতকাল অর্থাৎ ৭ ডিসেম্বর বৃহস্পতিবার ধুমধামের সঙ্গে বিয়ের আসর বসেছিল সন্দীপ্তা আর সৌমর। প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন সন্দীপ্তা। রাজকীয় বিয়ের বিভিন্ন ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখতে পাওয়া যাচ্ছে। সামাজিক বিয়ের দিনেই রেজিস্ট্রি ম্যারেজ সম্পন্ন হয়েছে দুজনের।পিসি চন্দ্র গার্ডেনে দুজনের বিয়ের আসর বসেছিল। বিয়ের দিনে সেখানে রিসেপশন পার্টির আয়োজন করা হয় সৌম্য এবং সন্দীপ্তার তরফে।

 

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

সৌম্য আর সন্দীপ্তার বিয়ের দিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলি এবং টলি পাড়ার বহু সংখ্যক অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে কলাকুশলীরা। বিয়ের দিন গর্জিয়াস লুক নয়, বরং হালকা সাজেই সাজতে চেয়েছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

নিজের বলা সেই কথা মতোই এদিন একেবারে হালকা সাজেই দেখা গেল অভিনেত্রীকে। ফুসিয়া রঙের বেনারসি পড়ে মাথায় গোলাপি ওড়না দিয়েছিলেন অভিনেত্রী। গা ভর্তি সোনার গহনা ছিল তাঁর।

আরও পড়ুন : মুম্বাইয়ের রাস্তায় বেসামাল হয়ে পড়লেন সানি! হঠাৎ কি হলো তাঁর?

তবে এসব কিছুর মধ্যে সবথেকে যে বিষয়টা সকলের নজর কেটেছে সেটা, হল অভিনেত্রীর জুতো। একদিকে বিয়ের সাজ আর তার সাথে পায়ে কোন হিলস কিংবা স্যান্ডেল পড়েননি সন্দীপ্তা। সাদা রঙের স্নিকার্স পরে দেখা গেল অভিনেত্রীকে। তবে আর পাঁচটা কণের মতোই সেজে ছিলেন তিনি।

পরনে বেনারসি, মাথায় গোলাপি চেলি, সোনার গয়না, কপাল জোড়া চন্দন, শাঁখা পলায় একেবারেই যেন অনন্যা।

এদিন বৈদিক মতে বিয়ে হল সৌম্য এবং সন্দীপ্তার। সৌম্য যেমন সন্দীপ্তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন, একইভাবে ওই সিদুর দিয়েই সৌম্যর কপালে তিলক কেটে দিতে দেখা গেল সন্দীপ্তাকে। হালকা গোলাপি শেরওয়ানি ও সাদা ধুতিতে সৌম্যকে বর বেশে বেশ মানিয়েছিল।

তবে সব কিছুর মধ্যে সবথেকে নজর করা হলো সন্দীপ্তার পায়ের থাকা স্নিকার্সটি। বলাই বাহুল্য, নতুন কণেদের জন্য ফ্যাশন গোলস তৈরি করলেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh