বাংলা সিরিয়াল

টিআরপি লিস্টে ক্রমশ পিছিয়ে যাচ্ছে জি বাংলা!জয়জয়কার স্টারের ধারাবাহিকের-জি বাংলার অবস্থা কি আসলেই শোচনীয় প্রশ্ন তুলছেন জি ভক্ত!

টিআরপি লিস্ট বেরিয়ে গেছে, যেখানে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী স্লট হারিয়েছে স্টার জলসার কথার কাছে। অষ্টমীর প্রতিপক্ষ ধারাবাহিক স্টার জলসার জনপ্রিয় গীতা এলএলবি ছিনিয়ে নিয়েছে স্লট। অন্যদিকে বধুঁয়াকে হারিয়ে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি হয়ে উঠেছে বঙ্গ সেরা, তুমি আশেপাশে থাকলে ধারাবাহিক থেকে হারিয়ে নিম ফুল ও ফুলকির মতো এক‌ই রেটিং পেয়ে বেঙ্গল টপার হয়েছে।

কিন্তু এছাড়া অন্যান্য ধারাবাহিক গুলোর দিকে নজর দিলে দেখা যায় যে জি বাংলার বেশিরভাগ ধারাবাহিকের‌ই টিআরপি বেশ কম। মিঠিঝোরা যেমন স্লট হারিয়েছে হরগৌরী পাইস হোটেল এর কাছ থেকে।

আরও পড়ুন : বিয়ের ঠিক আগের মুহূর্তে রাজেশের ডেরা থেকে পালালো রোশনাই! কনেবেশী রোশনাই মুখোমুখি হল আরন্যকের!

অন্যদিকে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি স্লট জিতে নিলেও কার কাছে কই মনের কথা ধারাবাহিকের দুর্দান্ত পর্ব দেখেও এই ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার থেকে স্লট ছিনিয়ে নিতে পারেনি। অনেকেই মনে করছেন আগামী দিনেও কার কাছে কই মনের কথার আসা খুব কম।

অন্যদিকে চিনি আর মন দিতে চাই ধারাবাহিকের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়, কোনদিন এ জেতে তো কোনদিন ও। এই টিআরপি চার্ট দেখে জি বাংলা ভক্তরা তাই বেশ হতাশ তারা বলছেন আগামী দিনের স্টার জলসার ক্ষেত্র প্রস্তুত হচ্ছে আর জি বাংলা ক্রমশ টিআরপিতে এক কোণে পড়ে যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক যেমন লিখেছেন যে, “জি বাংলার অবস্থা কি আসলেই শোচনীয়?
একমাত্র ৬:৩০ টার স্লট বাদে সবগুলোতেই টক্কর হয়েছে।এক সপ্তাহে জলসা ভাল করবে আরেক সপ্তাহে জি বাংলা। তোমাদের রাণী আর যোগমায়ার গ্যাপ মাত্র ০.৩ জগদাত্রী মাত্র ০.৩ তে স্লট হারিয়েছে।আগের স্লটে যেখানে ৪+। ডাবল বেঙ্গল টপার জি বাংলা থেকে। আলোর কোলে আর জল থৈ এর গ্যাপ ০.১ মনের কথা অনুরাগের গ্যাপ ০.৫।

গত সপ্তাহে ০.২ তে এনেছিল এটাই অনেক।যদিও মনের স্লটলিড করার সম্ভাবনা নেই বললেই চলে।তারপরও এমন টিআরপি ভীষণ ভয় ধরানোর মত ছিল।স্লটলিডটাই সব না। মিঠিঝোরার সাথে হোটেলের গ্যাপ ০.১।হোটেল অলটাইম স্লটলিডিং এর তকমা হারিয়েছে।

আরও পড়ুন : এসব দেখানোর জন্য নিম ফুল লিপ নিয়েছে? টপার হচ্ছে বলে যা দেখাবে তাই দেখব?-ঈশা সুকুমারের ফুলশয্যা দেখে তিতিবিরক্ত দর্শক!

চিনির সাথে মনের গ্যাপ ০.৫।আবার স্লট পেয়ে যাবে মন দিতে চাই।কোনসময় চিনিও পাবে। সব মিলিয়ে খারাপ না। পরের সপ্তাহে আবার অনেক কিছুই চেঞ্জ হতে পারে। সবশেষ এত টিআরপির কথা চিন্তা করলে কোন কিছুই উপভোগ করা যায়না।টিআরপি বাড়তি প্রণোদনা দেয় এই আর কি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh