বাংলা সিরিয়াল

টেলিভিশনের সব থেকে হাড়হিম করা ঘটনা কাসাম সে সিরিয়ালে দেখানো হতো!এখন হলে লোকে দেখেই হার্ট ফেল করতো!

টেলিভিশন ধারাবাহিকের গল্প মানেই হলো নায়িকা হবে ত্যাগের প্রতিমা-চিরটাকাল ত্যাগ করে যাবে,নতুবা নায়িকা হবে মহিষাসুরমর্দিনী সে অন্যায়কে দমন করবে এবং যে কোনো সমস্যার মুহূর্তেই মুশকিল আসান করে দেবে। আবার কখনো কখনো দেখা যায় যে ভিলেনরা নায়িকার জীবন দুর্বিসহ করে তোলে, অথচ সব সময় নিজেদের লড়াই লড়ে যায় ও শেষ পর্যন্ত জিতে যায়।

আরও পড়ুন : রূপা দিদিভাই এর হঠাৎ বাবার কথা মনে পড়ছে কেন??? হর্জুন ড্যাডি পিরিত চুকে গেলো??”

কিন্তু ভিলেনরা নায়িকাদের সাথে এত খারাপ করে যে বলার কথা নয় কখনো কখনো নায়িকাদের জীবন পর্যন্ত তারা কেড়ে নেয়। কিন্তু দর্শকরা মনে করেন যে বর্তমানে যতগুলি টেলিভিশন ধারাবাহিক হচ্ছে সেখানে ভিলেন ততটাও খারাপ নয়, যতটা কাসাম সে সিরিয়ালের ভিলেন ছিল।

অনেক বছর আগে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাসাম সে বলে একটি ধারাবাহিক আসে, সেখানে এমন কিছু দুর্ধর্ষ ভয়ংকর ট্রাক দেখানো হতো যা আজ অব্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দেখানো হয়নি বলে মনে করেন দর্শক। দর্শক মনে করেন সেই সময়

ওই ধারাবাহিকের ভিলেন সব সময় নায়িকার উপর জিতে যেত এবং নায়িকার সাথে এত অন্যায় করত এত অন্যায় করত যেটা বলার বাইরে, এমনকি দর্শকদের মধ্যে একাংশের মানুষ এটাও মনে করেন যে যদি বর্তমানে সেই সমস্ত সাংঘাতিক দৃশ্যপট দেখানো হত তাহলে দুর্বল হৃদয়ের লোকেরা সেই সব দৃশ্য দেখে ডিপ্রেশনে চলে যেত।

আরও পড়ুন : মুখে কোন কিছু না বলে শুধুমাত্র চোখের ভাষা দিয়ে অভিনয় করে যাচ্ছেন শ্বেতা!-কোন গোপনে মন ভেসেছে দেখে মুগ্ধ দর্শক‌!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“টেলিভিশনের সব থেকে হাড়হিম করা ঘটনা গুলো যদি কোনো সিরিয়ালে ঘটে থাকে তা হলো কাসাম সে সিরিয়াল, বানীর বাচ্চা দের মেরে ফেলা হোক, কিনবা বানী কে জ্যান্ত পুড়িয়ে মারা বা পিয়া কে কাঠের গুড়ি ফেলে মেরে ফেলার চেষ্টা বা স্টোর রুমে আটকে রাখা

কিনা সাংঘাতিক দৃশ্যপট ছিল দূর্বল হৃদয়ের লোকেরা মনে হয় আগে ডিপ্রেশনে চলে যেতো।বাট হ্যাঁ ভালো লাগলেও মেইন ক্যারেটের বানী অনেক weak ছিল বার বার হেরে যেতো ভিলেনের কাছে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh