বাংলা সিরিয়াল

রূপা দিদিভাই এর হঠাৎ বাবার কথা মনে পড়ছে কেন??? হর্জুন ড্যাডি পিরিত চুকে গেলো??”

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। অসংখ্যবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে শুধুমাত্র সূর্য দীপা জুটির জন্য, এক সময় এই অত্যন্ত জনপ্রিয় জুটিকেই ভেঙে দেওয়া হয় এবং নিয়ে আসা হয় অর্জুনকে। এরপর অর্জুন দীপার মধ্যে জুটি দেখানো হয়,তখন থেকেই ধারাবাহিকের টিআরপি পড়তে থাকে আর নির্মাতারা অর্জুনকে দীপা জীবন থেকে সরিয়ে দেন এবং আবার দীপার লাইফ এন্ট্রি হয় সূর্যর।

দীর্ঘদিন পর দীপা স্বপ্নে দেখে তার ডাক্তার বাবুকে, সে বিধ্বস্ত অবস্থায় দাঁড়িয়ে রয়েছে। দীপা বুঝতে পারে না, মন থেকে দূরে সরাতে চাইলেও কেন বারবার ডাক্তার বাবু তার মনের মধ্যে রয়ে যাচ্ছেন।

আরও পড়ুন : মুখে কোন কিছু না বলে শুধুমাত্র চোখের ভাষা দিয়ে অভিনয় করে যাচ্ছেন শ্বেতা!-কোন গোপনে মন ভেসেছে দেখে মুগ্ধ দর্শক‌!

অন্যদিকে ধারাবাহিকের এই বর্তমান ট্রাক দেখে সকল ভক্তরা এখন দুটি ভাগে বিভক্ত। একদল অনুরাগের ছোঁয়াতে সূর্য আবার ফিরে আসায় খুব খুশি, তাদের বক্তব্য সুদীপা জুটি দেখেই এই ধারাবাহিক দেখতে শুরু করেছিলাম,তাই এই জুটিকে মিস করতাম ভীষণ। যা কিছু হয়েছে ভালো হয়েছে।

এবার থেকে আবার অনুরাগের ছোঁয়া রোজ দেখবো। অনেকে মনে করছেন অর্জুন চলে যাওয়ায় একটা অভিশপ্ত সিরিজের শেষ হলো। কিন্তু অনেকে আবার অর্জুন চলে যাওয়ায় মন খারাপ করে বসে আছেন এবং এই ধারাবাহিক বয়কট করার কথা বলেছেন।

একজন যেমন লিখেছেন যে,দীপা বিশ্বাসঘাতক, বিয়ের আশ্বাস দিয়েও সে বিয়ে করে না অর্জুনকে। দীপা অর্জুনকে বিয়ে করে সুখে শান্তিতে বাকি জীবন টা কাটিয়ে দিতে পারতো। সূর্য না থাকাতেই সিরিয়ালটা সুন্দর ছিলো, এখন সূর্য ফিরে আসায় আবার সেই ভুল বোঝাবুঝি শুরু হবে। অর্জুন কে ফিরিয়ে আনার দাবি জানান এই অংশের দর্শকরা।

আরও পড়ুন : বঁধুয়ার টি আরপি কম সেটা আলাদা ব্যাপার কিন্তু এটা সমাজের বাস্তবচিত্র কে তুলে ধরেছে!-শিশু নির্যাতনের এই গল্প নিয়ে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

আবার এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, রূপার হঠাৎ করে তার বাবার কথা মনে পড়ছে। যা নিয়েও সূর্য ভক্তরা প্রশ্ন তুলেছেন,একজন নেটিজেন লিখেছেন যে,“রুপা দিদিভাই এর হঠাৎ বাবার কথা মনে পড়ছে কেন??? হর্জুন ড্যাডি পিরিত চুকে গেলো??”- কমেন্ট করে লিখেছেন,সব‌ই নির্মাতাদের ইচ্ছা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh