বাংলা সিরিয়াল

বঁধুয়ার টি আরপি কম সেটা আলাদা ব্যাপার কিন্তু এটা সমাজের বাস্তবচিত্র কে তুলে ধরেছে!-শিশু নির্যাতনের এই গল্প নিয়ে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

অনেক সময় দেখা যায় যে, কোন কোন ধারাবাহিক খুব জনপ্রিয় হয়ে ওঠেন কিন্তু সেই ধারাবাহিকের গল্পের মধ্যে নতুনত্ব কিছু দেখার থাকে না কিন্তু অনেক সময় দেখা যায় অনেক নতুন নতুন গল্প নতুন নতুন কনসেপ্ট আসে, কিন্তু সেগুলি টি আর পি তে সেরকম ভাবে বাজিমাত করতে পারে না।

কিন্তু টিআরপি কম বলে সেই ধারাবাহিক গুলো কিন্তু মূল্যহীন হয়ে যায় না। দর্শকদের মনের মনিকোঠায় রয়ে যায় সেই ধারাবাহিকগুলো। ‌ যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠি, বোধিসত্ত্বের বোধবুদ্ধি, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়ে বেলা- এই ধারাবাহিক গুলো টিআরপি চক্করে অল্প সময়ের মধ্যে শেষ হয়ে গেলেও ধারাবাহিকের কনসেপ্ট যে ভালো ছিল তা আজও একবাক্যে স্বীকার করেন দর্শক।

আরও পড়ুন : মমতা বন্দ্যোপাধ্যায়কেই ছাড়ে না! আর আমি তো নগন্য!*তার মনমুগ্ধকর হাসি নিয়েও ট্রোল হচ্ছে উত্তরে কি বললেন রচনা?

বর্তমানে জনপ্রিয় একটি ধারাবাহিক হলো বঁধুয়া। এই ধারাবাহিকের কনসেপ্ট অত্যন্ত সুন্দর। শিশুদের যৌন হয়রানির ওপর তৈরি হয়েছে এই গল্প। কিন্তু এই ধারাবাহিকের কনসেপ্ট বা জুটি কোথাও গিয়ে ক্লিক করেনি দর্শকের মনে। যে কারণে এই ধারাবাহিকের টিআরপি খুব একটা ভালো পর্যায়ে পায়নি কিন্তু অফলাইনে এই ধারাবাহিকের দর্শক না থাকলেও অনলাইনে কিন্তু প্রচুর মানুষ এই ধারাবাহিক দেখেন আর তারা এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বঁধুয়ার গল্পটা আমাদের সমাজেরই বাস্তব চিত্র
এই গল্পটা নিয়ে যারা ট্রল করে নিশ্চয়ই TRP কম তাই জন্য করে নয়তো চ্যানেল হেটার সেজন্য ট্রল করে, তবে বঁধুয়ার গল্পটা

আমাদের অনেকেরই খুব কাছ থেকে দেখা, এই যে প্রতিদিন খবরের কাগজ খুললেই দেখা যায় চারিদিকে কত মেয়ে শিশু ধ র্ষ নের শিকার হচ্ছে তাদের প্রিয়জনের কাছ থেকে, তেমনি পেখম ও ছোটো বেলা থেকে প্রিয়জনের কাছে ঠিক এটারই শিকার হয়েছিলো, সমাজ ধ র্ষ ককে খারাপ বলেনি খারাপ বলেছে ধ র্ষিত হওয়া মেয়েটিকে

আরও পড়ুন : রাইয়ের মা তো দেখছি মেঘের মা কে ও হার মানিয়ে দেবে!মিঠিঝোরা তে মেয়ের প্রতি মায়ের আচরণ দেখে বলছেন দর্শক!

বঁধুয়াতে দারুন ভাবে ফুটিয়ে তুলেছে এই Sensitive বিষয়টাকে, যাদের সাথে এমনটা হয়েছিলো তারা ঠিকই ফিল করতে পেরেছে, TRP এর লড়াইয়ে হেরে গেলেও বর্তমানে সেরা বাস্তবধর্মী সিরিয়াল নিশ্চয়ই বঁধুয়া”

Back to top button

Ad Blocker Detected!

Refresh