বাংলা সিরিয়াল

Udne ki Aashaর রিমেক উড়ান!উড়ানের গল্পে খলনায়ক হবে উচ্চশিক্ষিত বড়দা! উড়ানের গল্প রিভেল হয়ে গেলো!

স্টার জলসায় আসছে রত্নপ্রিয় দাস আর প্রতীক সেনের নতুন ধারাবাহিক উড়ান। অনেকেই আশা করেছিলেন এই ধারাবাহি কে প্রতীকের বিপরীতে সোনামণি সাহা থাকবে কিন্তু ধারাবাহিকের মধ্যে দেখা গেল সোনামণি নয় রয়েছেন রত্না প্রিয়া। অনেকেই যদিও বলেছেন রত্নপ্রিয়ার নতুন লুকটা দারুন লাগছে।

ধারাবাহিকের প্রোমো অনুযায়ী এটা মহারাজ আর পূজারিনীর গল্প। পূজারিণী খুব মিষ্টি একটা মেয়ে, ফুল বিক্রি করেই তার সংসার চলে অন্যদিকে ধারাবাহিকের নায়ক মহারাজ একসময় তল্লাটের সবথেকে ব্রেনি ছেলে ছিলো, আজ সে সকাল থেকে রাত অবধি মদ খেয়ে পড়ে থাকে।

আরও পড়ুন : বঁধুয়ার টি আরপি কম সেটা আলাদা ব্যাপার কিন্তু এটা সমাজের বাস্তবচিত্র কে তুলে ধরেছে!-শিশু নির্যাতনের এই গল্প নিয়ে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

সবাই চায় মহারাজের যেন সুবুদ্ধি হয় ও যেন আবার আগের মতো ভালো হয়ে যায়। কিন্তু কী হবে গল্পে? কেনই বা ব্রিলিয়ান্ট স্টুডেন্ট মাদকাসক্ত হয়ে পড়ল, কিভাবে মাদকাসক্ত এই ছেলেকে স্বাভাবিক জীবনে নিয়ে আসবে পূজারিণী এই সকল প্রশ্ন যেমন প্রমো ঘিরে তৈরি হয়েছে তেমনি প্রোমো দেখার পরেই একদল দর্শক বলছেন এই ধারাবাহিক ষ্টার প্লাসের একজন প্রিয় ধারাবাহিক udne ki aasha র রিমেক আর ধারাবাহিকটি দুর্দান্ত হয়। যেহেতু এটি রিমেক ধারাবাহিক তাই এই ধারাবাহিকের গল্প ইতিমধ্যেই প্রকাশিত হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শুনলাম উড়ান / Udne Ki Aasha তে hero বড়ভাই হবে। I told u শান্ত উচ্চশিক্ষিত লোভী বেইমান শয়তান ছেলে। নিজের বাবার retired এর সব টাকা একা নেবে কারন বাবার পছন্দের মেয়ে heroien কে বিয়ে করার জন‍্যে but নিজের gf থাকবে।

আরও পড়ুন : অপরাজিতা, চন্দন বাবু, ভাস্কর বাবুর অভিনয়কে ছাপিয়ে যাচ্ছে রেশমী সেনের অভিনয়!দুর্দান্ত অভিনয় বলছেন দর্শক!

plan করবে বিয়ে এর দিন সব টাকা নিয়ে পিলিয়ে gf কে বিয়ে করবো। but gf সেই সব টাকা নিয়ে একা foreign country তে চলে যাবে।
তারপর মন্দিরে মন্দিরে ভিক্ষা করবে। এই ছেলেকে hero মা সবচেয়ে বেশী love করবে আর আর এক ছেলে hero কে insult”

Back to top button

Ad Blocker Detected!

Refresh