বাংলা সিরিয়াল

মুখে কোন কিছু না বলে শুধুমাত্র চোখের ভাষা দিয়ে অভিনয় করে যাচ্ছেন শ্বেতা!-কোন গোপনে মন ভেসেছে দেখে মুগ্ধ দর্শক‌!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় যে, শ্যামলীকে ডিভোর্স দিতে চায় না অনিকেত, কারণ সে মনে মনে শ্যামলীকে কোথাও না কোথাও গিয়ে পছন্দ করে, অপরদিকে ভেবে দেখলে অনিকেত যে তিস্তাকে ভালোবাসে,সে ও তো আর কেউ নয়,সেও তো শ্যামলী‌-

শুধু ফারাক এটাই অনিকেত সেটা জানে না।তাই শ্যামলীকে ডিভোর্স দিতে সে রাজি হয় না কিন্তু তার বাবা-মা তার ওপর প্রচন্ড পরিমাণে প্রেসার ক্রিয়েট করতে থাকে ডিভোর্স দেওয়ার জন্য।

আরও পড়ুন : কাঞ্চন-শ্রীময়ীর থেকে দেখে শেখা উচিত আদৃত-কৌশাম্বীর কীভাবে বিয়ের ফটো সুট করতে হয়! কাঞ্চন শ্রীময়ীর ছবি তোলা র তুলনা টানা হলো আদৃত কৌশাম্বীকে ঘিরে!

অপরাজিতা রীতিমতো অনিকেতকে বলে,অনিকেতকে তার এবং শ্যামলীর মধ্যে থেকে কাউকে একজনকে বেছে নিতে হবে, অপরাজিতা খুব ভালো করেই জানতো অনিকেত তাকেই বেছে নেবে,অপরদিকে তারা এটাও বলে যে পরিবারের কেউ যেন জানতে না পারে অনিকেত যেটা বাধ্য হয়ে করছে সবাই যেন জানে অনিকেত এটা স্বেচ্ছায় করছে মন থেকে করছে।

অন্যদিকে অনিকেত যখন শ্যামলীকে নিজের ঘরে ডাকে তখন শ্যামলী খুশি হয়ে সেখানে যায় কারণ সে ভেবেছিল তার স্যার তাকে সারপ্রাইজ দেবেন কিন্তু সে যখন ডিভোর্স পেপার ধরিয়ে দেয় তার হাতে তখন শ্যামলীর চোখের ভাষা দেখে হতভম্ব হয়ে যান দর্শক। কোন কিছু না বলে শুধুমাত্র চোখের ভাষা দিয়ে অভিনয় করে যান শ্বেতা- যা দেখে মুগ্ধ দর্শক‌।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গতকালকের পর্বে শ্বেতার অভিনয় সবকিছুকে ছাড়িয়ে গেছে। কোন গোপনে মন ভেসেছে সিরিয়ালে গতকালের পর্বে দেখানো হয় অনিকেতের মা অপরাজিতা শ্যামলীকে ডিফোর্স দেয়ার জন্য প্রচুর জোর করে। অপরাজিতা বলে শ্যামলীকে ডিফোর্স না দিলে সে বাড়ি থেকে চলে যাবে।

এভাবে অনেক ব্লাকমেইল করার পরে অনি বাধ্য হয়ে শ্যামলীর জন্য ডিফোর্স পেপার ফাইল করে এবং অনির বাবা মা অনিকে শর্ত দেয় যে সে যেনো শ্যামলীকে বলে যে অনি শ্যামলীকে সেচ্ছায় ডিফোর্স দিচ্ছে এতে কারো কোনো হাত নেই। এক পর্যায়ে অনি শ্যামলীকে ঘরে ডাক দেয় ডিফোর্সের কাগজে সাক্ষর করাবার জন্য।

আরও পড়ুন : মুকুট খুঁজে এনে কথাকে নির্দোষ প্রমান করলো অগ্নি!অগ্নির জন্য আবারও বিপদ থেকে বাঁচলো কথা, দুজনের এই বন্ডিং দেখে প্রশংসায় পঞ্চমুখ সোশ্যাল মিডিয়ার নেটিজেন!

প্রিয়াঞ্জলী বলে দেখ শ্যামলী দি হয়তো তোকে দাদাভাই কোনো সারপ্রাইজ দিবে৷ কিন্তু, শ্যামলী গিয়ে দেখে অনি তাঁর জন্য ডিফোর্স রেডি করে রেখেছে। এরপর শ্যামলী মানে শ্বেতা দি শুধু চোখ দিয়ে অভিনয় করে গেছে। এতো নিখুত ইমোশনাল অভিনয়! আমি সত্যি বাকরুদ্ধ হয়ে গেছি। আপনারা চাইলে কোন গোপনের গতকালকের পর্বের শেষ পাঁচমিনিটের সিনটুকু দেখে আসতে পারেন। কি পরিমান অভিনয় শ্বেতার”

Back to top button

Ad Blocker Detected!

Refresh