বাংলা সিরিয়াল

কাঞ্চন-শ্রীময়ীর থেকে দেখে শেখা উচিত আদৃত-কৌশাম্বীর কীভাবে বিয়ের ফটো সুট করতে হয়! কাঞ্চন শ্রীময়ীর ছবি তোলা র তুলনা টানা হলো আদৃত কৌশাম্বীকে ঘিরে!

এই কিছুদিন আগে ভালোবেসে বিয়ে করলেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই করতে করতে দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হলেও নিজেদের সম্পর্ক নিয়ে তারা কোনদিনও ঢাকঢোল পিটিয়ে প্রকাশ্যে সে কথা প্রকাশ করেন নি।

তাদের ভালোবাসার সম্পর্ক যখন পরিণতি পাওয়ার মুখে আসে অর্থাৎ দুজনের বিয়ের ডেট যখন ঠিক হয় তখন, দুজনের সম্পর্কের কথা জানা যায়। এইসময় আদৃত কৌশাম্বী বিভিন্ন সাক্ষাৎকারে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন তারপর তাদের বিয়ে হয়। বিয়ের পর তাদের বিভিন্ন রকম ফটোশুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যেমন ভাবে অন্যান্য সেলিব্রেটিদের ক্ষেত্রে হয়।

আরও পড়ুন : হতাশ হলাম এপিসোড দেখে!লীনা গাঙ্গুলি নিজের ধারা বজায় রাখলেন!-রোশনাই দেখে কেন হতাশ দর্শক?

এই বিয়েতে মিঠাই ধারাবাহিকের প্রত্যেকটি সেলিব্রিটি এলেও মিঠাই খ্যাত‌ জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু আসে নি,এই নিয়ে ভয়ংকর সমালোচনা শুরু হয়। অনেকেই বলেন, দু একটা ছবি করে মিঠাই নিজেকে বড় মাপের অভিনেত্রী ভাবছে তাই, মিঠাই ধারাবাহিকের সবাই গেলেও মিঠাই সেখানে যায় নি, কেউ কেউ আবার বলছেন এমনটাও তো হতে পারে মিঠাই কে সেভাবে নিমন্ত্রণ জানানো হয় নি।

তবে আদৃত কৌশাম্বীর বিয়ে নিয়ে সম্প্রতি একটি নতুন সমালোচনা শুরু হলো। দর্শকের মধ্যে এক অংশের মানুষ বলছেন যে, আদৃত এবং কৌশাম্বী ফটোশুট করেছেন অত্যন্ত মার্জিতভাবে, অন্যদিকে দ্বিতীয় বিয়ের ক্ষেত্রেও কাঞ্চন শ্রীময়ীর ফটোশুট রীতিমতো চোখে পড়ার মতো।

তাই অনেকেই হাসি ঠাট্টা করে বলেছেন যে কাঞ্চন শ্রীময়ীর থেকে আদৃত কৌশাম্বীর শেখা উচিত ছিল বিয়ের ফটোশুট কীভাবে করতে হয়। যদিও বলা বাহুল্য পুরোটাই ছিলো, খোঁচা মারা কথা।

আরও পড়ুন : মধুবনীর নিজের মেয়ে নয় মিহি! কে প্রথম কাছে এসেছির গল্পেই আছে দারুন টুইস্ট! হিন্দি ধারাবাহিকের রিমেক কে প্রথম কাছে এসেছি!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কাঞ্চন-শ্রীময়ীর থেকে দেখে শেখা উচিত আদৃত-কৌশাম্বীর কিভাবে বিয়ের ফটো সুট করতে হয়
ভালোবেসে বিয়ে করলে কেমন মুডে থাকতে হয় কাঞ্চনকে দেখে আদৃতের শিখা উচিত”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh