বাংলা সিরিয়াল

মধুবনীর নিজের মেয়ে নয় মিহি! কে প্রথম কাছে এসেছির গল্পেই আছে দারুন টুইস্ট! হিন্দি ধারাবাহিকের রিমেক কে প্রথম কাছে এসেছি!

জি বাংলায় একটি নতুন ধারাবাহিক এসেছে। যেখানে দেখা যাচ্ছে যে একটি সিঙ্গেল মাদারের গল্প। গল্পটি মধুবনীর জীবনের গল্প। মধুবনী কিভাবে একা মিহি কে বড় করে তার গল্প, ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, মধুবনী অফিসে মিহিকে নিয়ে গেছে, কিন্তু মেয়ে সেখানে নেই, মিহি চলে গেছে তার স্যার আঙ্কেলের কাছে।

এরপর মধুবনী কাজ মিটিয়ে স্যারের কাছ থেকে মিহিকে নিয়ে এসে যখন বেরোতে যাবে তখন খুব বৃষ্টি বাইরে প্রচন্ড দুর্যোগ একা ওইটুকু মেয়েকে নিয়ে কিভাবে সে বাড়ি ফিরবে তখন তার স্যার তাকে গাড়িতে করে ছেড়ে দিয়ে যায়।

আরও পড়ুন : হাস্যকর যেন মুখস্ত করে বক্তৃতা দিতে উঠেছে!এত বাজে কাস্টিং- দেখার ইচ্ছা চলে গেল!-ভক্তিসাগরের মা ভবতারিণী চরিত্রে যাকে তাকে নেওয়া হয়েছে বলে আক্ষেপ দর্শকের!

যদিও মধুবনী প্রথম থেকে আপত্তি করে জানায় যে, আমি একজন সামান্য কলিগ আমাকে সবসময় এইভাবে আপনি সাহায্য করেন বিষয়টা অনেকেই স্বাভাবিকভাবে দেখেন না।

স্যার বলে অস্বাভাবিক তিনি কিছু করেন নি। এরপর দেখা যায় বাড়ি চলে এসেছে কিন্তু বাড়ি আস্তে আস্তে মিহি ঘুমিয়ে পড়েছে, মিহি কে কোলে করে নিয়ে গিয়ে তখন নিজের ঘরে যেতে যেতে মধুবনী বলে সে দুর্বল হতে পারে না কারণ তাকে একলা মায়ের লড়াইটা চালিয়ে যেতেই হবে তখন মিহি বলে স্যার আঙ্কেল কি তার পাপা হতে পারে না?

তাহলে তারা একসাথে থাকতে পারবে। ধারাবাহিকের এই প্রোমো দেখে যেখানে সবাই বলছেন যে মোহনাকে মায়ের মত লাগছে না কারণ ওর মধ্যে এজেড ব্যাপারটা নিয়ে, ও প্রচন্ড ছোট।

সেখানে সোশ্যাল মিডিয়ায় একজন দাবি করেছেন যে কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকটি আসলে হিন্দি জনপ্রিয় একটি ধারাবাহিকের রিমেক। মূল সেই গল্প অনুযায়ী দেখতে গেলে বলা যায় মধুবনী আসলে মিহির মা নয়, মিহির মাসি।ঐ নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“যদি Remake হয় তাহলে বলল দারুন

আরও পড়ুন : রাইয়ের আগ বাড়িয়ে কথা বলার জন্য সার্থক স্যার স্রোতের সাথে ভালো ব্যবহার করবে?নাকি উল্টে আরও বেশি করে অসভ্যতা করবে?

serial heart touching অনেকটা Yeh hai chahatein season1 এর taste পাওয়া যাবে।মৃত‍্য বোনের মেয়েকে নিজের মেয়ে হিসাবে পরিচয় দেবে heroien but বোনের স্বামীর পরিচয় কেন জানতে পারবে না। hindi তে Main Hoon SaathTere হচ্ছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh