বাংলা সিরিয়াল

হতাশ হলাম এপিসোড দেখে!লীনা গাঙ্গুলি নিজের ধারা বজায় রাখলেন!-রোশনাই দেখে কেন হতাশ দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে, সুদর্শনাকে সবার সামনে গুরুজি রাস্তার মেয়েছেলের সাথে তুলনা করে, সুদর্শনা সবটা মুখ বুজে সহ্য করে নেয়, রোশনাইয়ের বাবা যে কে?-সেটা সুদর্শনা সবার সামনে আর বলে না, কিন্তু সুদর্শনা রীতিমতো ভেঙে পড়ে, তার আত্মসম্মানে আঘাত লাগায় আত্মহত্যা করে সে।

রোশনাই এর মা মারা যাওয়ায় পুরো একা হয়ে যায় রোশনাই, কান্নায় ভেঙে পড়ে রোশনাই। আরণ্যক তার পাশে দাঁড়ায় ও তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করে।

আরও পড়ুন : মধুবনীর নিজের মেয়ে নয় মিহি! কে প্রথম কাছে এসেছির গল্পেই আছে দারুন টুইস্ট! হিন্দি ধারাবাহিকের রিমেক কে প্রথম কাছে এসেছি!

এরপর রাজেশ কুমার রোশনাইকে বিয়ে করবার জন্য উঠে পড়ে লাগে এবং রোশনাই কে কিডন্যাপ করে নেয়। বিয়ের বেশে রোশনাই কনে বদল করে সেখান থেকে পালিয়ে যায়, পথে আরণ্যক দেখে ফেলে রোশনাইকে, সে রোশনাই কে হেল্প করতে তাকে বাড়ি পৌঁছাতে চায়, কিন্তু রোশনাইয়ের গ্রাম বাসীরা আরণ্যকের সাথে বিয়ে দিয়ে দেয় রোশনাইয়ের তাও জোর পূর্বক!

রোশনাই বলে, এই বিয়েটা নিচ্ছে তাই এই বিয়েটুকু করে আপনি আমাকে স্টেশন অব্দি পৌঁছে দিন তারপর আপনি আপনার পথে আমি আমার পথে। রোশনাই এর কথা শুনে আরণ্যক বিয়েটা করে কিন্তু এই বিয়ে দেখে হতাশ হন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,”প্রমো অনুযায়ী এপিসোড পেলাম না।খুব হতাশ হলাম এপিসোড দেখে। লীনা গাঙ্গুলি নিজের ধারা বজায় রাখলেন। সেই একঘেয়ে গ্রামের লোকজন বা পরিবারের চাপে পড়ে বিয়ে।

আরও পড়ুন : বঁধুয়ার টি আরপি কম সেটা আলাদা ব্যাপার কিন্তু এটা সমাজের বাস্তবচিত্র কে তুলে ধরেছে!-শিশু নির্যাতনের এই গল্প নিয়ে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

পরবর্তী এপিসোড গুলোতে কি হয় সেটাই দেখার। তবে আরন্যক, রোশনাই আর গরিমা তিনজনের জন্য খুব খারাপ লাগছে।”এই পোস্টের কমেন্ট বক্সে কেউ লিখেছেন যে,“ইষ্টিকুটুম আর জল নুপুর দুটো মিলিয়ে হবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh