বাংলা সিরিয়াল

রাইয়ের আগ বাড়িয়ে কথা বলার জন্য সার্থক স্যার স্রোতের সাথে ভালো ব্যবহার করবে?নাকি উল্টে আরও বেশি করে অসভ্যতা করবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যাচ্ছে যে, বাবা মারা যাওয়ার পরে রাই স্বেচ্ছায় তার পুরো পরিবারের দায় মাথায় তুলে নিয়েছে। পরিবারের ভালো-মন্দের কথা ভাবতে শিখেছে সে নিজের সুখ স্বাচ্ছন্দের কথার তোয়াক্কা না করেই। যার ফলে সারা জীবনে তাকে অসংখ্য বার ভুগতে হয়েছে। যে পরিবারের জন্য সে নিজের জীবনে সমস্ত সুখ উৎসর্গ করেছে,সেই পরিবার তাকে বোঝে নি।

মেজ বোন নীলু কে সুখী করবার জন্য নিজের প্রেমিকের সাথে তার বিয়ে দিয়ে দেয় এবং তারপর তাদের দাম্পত্য সম্পর্কে যাতে কোনো রকম বাধা না আসে সেই কারণে নিজেকে চরিত্রহীন প্রমাণ করে নিজের প্রাক্তন প্রেমিকের সামনে যাতে তার বোন তার বরের সাথে সুখী থাকে।

আরও পড়ুন : রাই কি আদৌ তার মা ও বোনের চক্রবূহ ভেদ করে তার স্যারের কাছে যেতে পারবে??টানটান উত্তেজনা মিঠিঝোরাতে!

অথচ সেই মেজ বোন নীলু সকলের সামনে বারবার তার নিজের দিদি রাইকে অপ্রস্তুত করতে থাকে, প্রকারান্তরে একপ্রকার ছোটো করতে থাকে। এই ছোটো করার কোন সীমা পরিসীমা নেই। সম্প্রতি ছোট বোন স্রোতের সমস্যার সমাধান করতে তৎপর হলো রা‌ই। তার ছোট বোন ডাক্তারি নিয়ে পড়ে কিন্তু সেই কলেজের প্রফেসর তার ছোট বোনের সাথে মাত্রাতিরিক্ত হারে অসভ্যতামো এবং অপমান করে চলে, যে অপমান সহ্য করতে না পেরে ঠিক করেছে সে এই কলেজ ছেড়ে দেবে, যার মীমাংসা করবার জন্য রাই কলেজের প্রিন্সিপালের সাথে কথা বলতে চাই।

‌সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ দিদিকে নিয়ে প্রিন্সিপালের অফিসে উপস্থিত হলো স্রোত.!স্রোত তার দিদি রাইকে সাথে নিয়ে এসে সার্থক স্যারের বিরুদ্ধে প্রিন্সিপালের কাছে অভিযোগ করে এবং সে টিসি নিয়ে এই কলেজ থেকে চলে যেতে চায়.! কিন্তু প্রিন্সিপাল স্রোতকে অনেক করে বোঝায় এবং তাকে ও তার দিদিকে আশ্বস্ত করে, যে উনি সার্থক স্যারের সাথে কথা বলবেন.!

প্রয়োজনে স্রোত ও সার্থক ২ জনকে মুখোমুখি বসিয়ে সমস্যার সমাধান করার চেষ্টা করবেন.! তাই দয়াকরে তারা যেন অফিসিয়াল কমপ্লেইন্ট না করেন এবং স্রোত যেন এই কলেজ থেকে না চলে যায়.! রাই তার বোনকে বোঝায় এবং প্রিন্সিপালের কথায় আশ্বস্ত হয়ে বাড়ি ফিরে যায়.!

আরও পড়ুন : “যারা কমেন্টে ড্যাশ ড্যাশ…”! তিলোত্তমায় পা রাখতেই সিসিএল নিয়ে কাকে হুমকি দিলেন ভাইস ক্যাপ্টেন সৌরভ?

এখন দেখার এর ফলে সার্থক স্যার স্রোতের সাথে ভালো ব্যবহার করেন, নাকি উল্টে আরও বেশি করে অসভ্যতা করেন.?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh