বাংলা সিরিয়াল

রামপ্রসাদ যখন বুঝতে পারলো স্বয়ং মা এসেছিলো জগদীশ্বরীর রূপে!কি যে খারাপ লাগছিল ওর ব্যাকুলতা দেখে! রামপ্রসাদের অন্তিম সপ্তাহ দেখে মুগ্ধ দর্শক

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ’। এই ধারাবাহিকে শাক্তসাধক রামপ্রসাদের জীবনী অবলম্বনে গল্প দেখানো হয়। রামপ্রসাদ ঘরে থেকেই যে মাকে পাওয়ার জন্য সাধনা করেছিলো, এই সাধনার পথে তাকে সাহায্য করেছিলো তার স্ত্রী সর্বাণী,সার্থক ভাবে সে ছিলো রামপ্রসাদের সহধর্মিনী।‌

বেশ কিছুদিন আগে ধারাবাহিকে দেখানো হয়েছিল শাক্ত সাধক রামপ্রসাদ মাকে নিজের চোখে দেখবার জন্য জেদ করে কিন্তু রামপ্রসাদের চর্মচক্ষুতে মাকে দেখা ছিল না সেই কারণে এই জেদের ফলে রামপ্রসাদ অন্ধ হয়ে যায়। এরপর দেখানো হয় জীবনভর বারংবার মা কালী রামপ্রসাদের আশেপাশে থেকেছেন নানা রূপ ধরে, কিন্তু রামপ্রসাদ বুঝতে পারেন নি।

আরও পড়ুন : রাইয়ের আগ বাড়িয়ে কথা বলার জন্য সার্থক স্যার স্রোতের সাথে ভালো ব্যবহার করবে?নাকি উল্টে আরও বেশি করে অসভ্যতা করবে?

তবে রামপ্রসাদকে নিয়ে সব থেকে বড় যে কিংবদন্তির কথা শোনা যায়। সেই কিংবদন্তি অনুযায়ী শোনা যায় যে মা স্বয়ং রামপ্রসাদের মেয়ের রূপ ধরে রামপ্রসাদের কাছে এসেছিলেন বেড়া বাধার কাজে রামপ্রসাদকে সাহায্য করতে। রামপ্রসাদ তখনও মাকে চিনতে পারে নি। এরপর পরে তার মেয়ে যখন বলে সে বাবার কাছে ছিল না তখন ঘরে গিয়ে মায়ের মূর্তির কাছে গিয়ে সে সকল সত্য উপলব্ধি করে।

সম্প্রতি রামপ্রসাদে এই এপিসোড টেলিকাস্ট হয়। যেখানে দেখানো হয় যে সত্যিই মা জগদীশ্বরীর রূপ ধরে রামপ্রসাদের কাছে এসে রামপ্রসাদ কে সাহায্য করে যায় এবং রামপ্রসাদ যখন বুঝতে পারে স্বয়ং মা এসেছিলেন তখন তার আকুলতা ধরা পড়ে তার অভিনয়ে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন রামপ্রসাদ রূপে সব্যসাচীর অভিনয় দেখে মুগ্ধ হয়ে লিখেছেন যে
,“রামপ্রসাদ যখন বুঝতে পারলো যে মা তাকে সাহায্য করতে এসেছিল জগদীশ্বরীর রূপ ধরে
কি যে খারাপ লাগছিল ওর ব্যাকুলতা দেখে

দেখতে থাকুন রামপ্রসাদ অন্তিম সপ্তাহ ঠিক বিকেল ৫:৩০ এ স্টার জলসায়”

দেখতে থাকুন রামপ্রসাদ অন্তিম সপ্তাহ ঠিক বিকেল ৫:৩০ এ স্টার জলসায়

Back to top button

Ad Blocker Detected!

Refresh