বাংলা সিরিয়াল

প্রেগন্যান্ট হলো জগদ্ধাত্রী অথচ স্বয়ম্ভুর সাথে এই নিয়ে কোনো আনন্দ ঘন মুহূর্ত নেই! শুধু টি আর পির জন্য‌ই কেউ কিছু বলে না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী এই ধারাবাহিকটা টি আর পি তে সবসময় ভালো ফলাফল করে, কিন্তু এই ধারাবাহিকের মধ্যে নায়ক নায়িকার কেমিস্ট্রি অত সুন্দরভাবে ফুটে ওঠে নি। ধারাবাহিকটি অনেকটা গোয়েন্দা গল্পের মত তাই এই ধারাবাহিকের মধ্যে কৌশিকী মুখার্জি ও জগদ্ধাত্রী কেস সলভিং বিষয়টা যতটা টানটান ভাবে তুলে ধরা হয়, ততোটা গুরুত্ব পায় না জগদ্ধাত্রী স্বয়ম্ভুর রসায়ন।

তবে কথা ধারাবাহিকে নায়ক নায়িকার কেমিস্ট্রি জমে উঠলেও সেই ধারাবাহিক টি আরপিতে খুব একটা ভালো ফল করতে পারে না। মাঝে মাঝে দেখা যায় জগদ্ধাত্রী ফ্যানরা কথা কে ট্রোলিং করে আবার কথার ফ্যানরা ও ট্রোল করতে ছাড়ে না জগদ্ধাত্রী কে।

আরও পড়ুন : রামপ্রসাদ যখন বুঝতে পারলো স্বয়ং মা এসেছিলো জগদীশ্বরীর রূপে!কি যে খারাপ লাগছিল ওর ব্যাকুলতা দেখে! রামপ্রসাদের অন্তিম সপ্তাহ দেখে মুগ্ধ দর্শক

এই কিছুদিন আগেই যেমন একজন কথা ফ্যান ট্রোলিং এর প্রতিবাদে লিখেছিলেন যে, “কথা সিরিয়ালটা আসলেই ভাল হয় । এটা কে টিআরপি দিয়ে বিচার করা উচিত নয় । জগদ্ধাত্রী ফেনরা কথা কি নিয়ে অনেক আজেবাজে কথা বলে।

কিন্তু ধারাবাহিকটির প্রতিটা পর্বই জমজমাট হয় । এমন ধারাবাহিকের ফ্যান হয়েই কি লাভ যেটা দেখে আনন্দের বদলে উল্টো বিরক্তি আসে জগদ্ধাত্রী ফেনরা নিজেরাই মানে যে জগদ্ধাত্রী মাঝে মাঝে কচ্ছপের গতির চেয়েও স্লো হয় । অপরদিকে কথা কিন্তু শুরু থেকেই জমজমাট। তাই বলবো কথা টিআরপি না পেলেও স্টার জলসার সেরা ধারাবাহিক”

সম্প্রতি আবার একজন কথা ফ্যান জগদ্ধাত্রীর মধ্যে নায়ক নায়িকা কেমিস্ট্রি না থাকা নিয়ে সমালোচনা করে লিখেছেন যে শুধু টিআরপি থাকার জন্যই কেউ কিছু বলে না উল্টে কথা কে কথা শোনায়,নয়তো জগদ্ধাত্রী এমন একটা সিরিয়াল যেখানে জগদ্ধাত্রী প্রেগন্যান্ট অথচ নায়ক নায়িকার মধ্যে কোনো সিন নেই।

আরও পড়ুন : ড্রেস কপি করা নরমাল কিন্তু তাই বলে হেয়ার স্টাইল জুয়েলারী সব কপি করবে?মনে মনে বলিউড কুইন হতে চায় আর কি!মিঠাই নিয়ে বের ট্রোল!

একজন জগদ্ধাত্রীর সমালোচনা করে লিখেছেন যে ,“জগদ্বাত্রী pregnant এটা স্বয়ম্ভু কে এটা কে বললো? শুনে স্বয়ম্ভুর রিয়েকশন কেমন ছিলো,জগদ্বাত্রী স্বয়ম্ভুর আলাদা কোনো মুহুর্ত দেখিয়েছে?? দুজনে একসাথে আনন্দ করছে তাদের বাচ্চা হবে এগুলো কি দেখিয়েছে?? অবশ্য এগুলো কেনো দেখাবে ,এটা গোয়েন্দা সিরিয়াল , হুট করে বাচ্চা হয়ে যাবে,জগদ্বাত্রীর যত্ন নিচ্ছে স্বয়ম্ভু,বাচ্চা হবে দুজনে মিলে আনন্দ করছে এগুলো দেখাবে না”

Back to top button

Ad Blocker Detected!

Refresh