বাংলা সিরিয়াল

ড্রেস কপি করা নরমাল কিন্তু তাই বলে হেয়ার স্টাইল জুয়েলারী সব কপি করবে?মনে মনে বলিউড কুইন হতে চায় আর কি!মিঠাই নিয়ে বের ট্রোল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। ৫৬ বারের অধিক বার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে। এই ধারাবাহিকের জনপ্রিয়তা বলে বোঝানোর নয় আর যে ধারাবাহিক জনপ্রিয় হবে সেই ধারাবাহিক নিয়ে তত বেশি ট্রোলিং হবে এই কথা বলাই বাহুল্য।

দর্শকরা মিঠাই ধারাবাহিক দেখার সময় মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী সৌমিতৃষার সাফল্য কে নিয়ে প্রচুর প্রশংসা করেছেন প্রচুর যেমন নিউজ বেরিয়েছে তেমনি প্রচুর নিউজ বেরিয়েছে এই ধারাবাহিকের ট্রোলিং নিয়ে। প্রচুর মানুষ যেমন মিঠাই নিয়ে প্রশংসা করেছেন তেমনি প্রচুর মানুষ ভীষণ পরিমাণে ট্রোলিং করেছেন মিঠাই নিয়ে।

আরও পড়ুন : প্রেগন্যান্ট নয় জগদ্ধাত্রীর প্রেশার লো দেখেই খুশি দর্শক! জগদ্ধাত্রী দেখে বলেছেন দর্শক

মিঠাই খ্যাত অভিনেত্রী নাকি খুব একটা ভালোমতো অভিনয় পারেন না, তার অভিনয়ের মধ্যে ন্যাকামির মাত্রা প্রবল এই নিয়ে বারংবার সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর একদল মানুষের বক্তব্য ছিল তাকে যেমন চরিত্র দেওয়া হয়েছে সে তেমন অভিনয় করেছে তার অভিনয় দক্ষতা আছে বলেই দেবের সাথে বড় পর্দায় অভিনয় করেছেন তাই তারা সৌমিতৃষাকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।

মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার পরেও সৌমিতৃষার তার কাছের মানুষদের আনফ্রেন্ড এবং আনফলো করা নিয়ে প্রচুর ট্রোলিং হয় আজ‌ও সেই রেওয়াজ অব্যাহত। সম্প্রতি একটি ছবি দিয়েছেন সৌমিতৃষা। যেখানে দেখা যাচ্ছে তিনি ব্ল্যাক কালারের ড্রেস পড়েছেন এবং তার সাথে ম্যাচিং করে তিনি জুয়েলারি পড়েছেন এবং খুব সুন্দর করে চুল বেঁধেছেন।

আরও পড়ুন : জগদ্ধাত্রী ৬০০ এপিসোডের কাছাকাছি অথচ নায়ক নায়িকার মধ্যে কোনো ভুল বুঝাবুঝি হয় নি!

কিন্তু একদল লোক রানী মুখার্জীর একটি ছবির সাথে এই সাজ পোশাকের হুবুহু মিল খুঁজে পেয়েছেন। তাই নিয়ে তারা সমালোচনা করে লিখেছেন যে,“নেকাই এর শুধু একটাই কাজ অন্যকে কপি করা
ড্রেস কপি করা নরমাল কিন্তু তাই বলে হেয়ার স্টাইল জুয়েলারী সব কপি করবে হাসতে হাসতে শেষ

মনে মনে বলিউড কুইন হতে চায় আর কি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh