বাংলা সিরিয়াল

আজ যে নেগেটিভ সূর্যকে দেখানো হয় তার সাথে শুরুর দিকের সূর্যের কোনোভাবেই মিল পাই না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া এই ধারাবাহিকে প্রথম থেকে দেখানো হয়েছিল সূর্য দীপার মধ্যে একটা মারাত্মক বন্ডিং ছিল যে বন্ডিং ছিলো। কোন কারনেই যা ভাঙে নি। দীর্ঘ সময় দুজন একে অপরের থেকে দূরত্বে থাকার পরে তাদের ভালোবাসার গভীরতা বেড়েছে কিন্তু তাদের ভালোবাসার মধ্যে এতটুকু ফাটল ধরে নি, যে কারণে লিপ ট্র্যাকের পর তারা আবার রি ইউনাইট হয়।

কিন্তু এরপর ধারাবাহিকে অর্জুন চক্রবর্তী ও ইরার এন্ট্রি হয় এরপর অর্জুনকে হিরো দেখানোর জন্য সূর্যকে মারাত্মক পরিমাণে খারাপ দেখানো হচ্ছে বলে মনে করছেন দর্শক।

শুরুর দিক থেকে যে সূর্য সব সময় দীপা কে সাপোর্ট করেছে এমন কি যে সূর্য সন্তানদের জন্ম নিয়ে দীপা কে সন্দেহ করলেও দীপাকে অন্য কেউ অপমান করলে সব সময় রেগে গেছে যে সূর্য সব সময় দিপাকে প্রটেক্ট করেছে আর বর্তমানে যে সূর্যকে দেখানো হয় দর্শক মনে করছেন নির্মাতারা শুধুমাত্র অর্জুনকে হিরো হিসেবে উপস্থাপন করবেন বলেই সূর্য চরিত্রটিকে এতটা খারাপ করছেন।

আরও পড়ুন : ড্রেস কপি করা নরমাল কিন্তু তাই বলে হেয়ার স্টাইল জুয়েলারী সব কপি করবে?মনে মনে বলিউড কুইন হতে চায় আর কি!মিঠাই নিয়ে বের ট্রোল!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দিব্য স্বস্তিকার মধ্যে যাই হোক,আমরা যারা শুরু থেকে অনুরাগ দেখি, সুদীপা আমাদের জন্য কি সেটা বলে বোঝানো যাবে না, হ্যাঁ অনস্ক্রিন ভুল বোঝাবুঝি একটা লম্বা সময় ছিল ঠিকই,কিন্ত দুজনেরই দুজনের প্রতি ভালোবাসা রেসপেক্ট থাকত আর আমরা এই অব্যক্ত ভালোবাসা টাই এনজয় করতাম,কিন্ত মিশকার

প্রেগন্যান্সি আর অর্জুন চক্রবর্তীর এন্ট্রির পর যা হচ্ছে দিনের দিন just রুচি উঠে যাচ্ছে,খেয়াল করে দেখবেন প্রতিটা ক্লিপ এর ভিউ কত কম আসে আগের চেয়ে!এর চেয়ে better ছিল সুদীপা re union এর পরেই লিপ ট্র্যাক আনা।And again সরি!আমরা on screen সুদীপা কে ছাড়া অনুরাগ চিনি না।পরবর্তীতে যে নেগেটিভ সূর্য কে দেখানো হয়েছে তার সাথে শুরুর দিকের সূর্য কোনোভাবেই মিল পাই না”

Back to top button

Ad Blocker Detected!

Refresh